১৯ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ২ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

৩২৪ বছরের বৃদ্ধের চরিত্রে রাজকুমার রাও


৩২৪ বছরের বৃদ্ধের চরিত্রে রাজকুমার রাও

অনলাইন ডেস্ক ॥ বয়স ৩২৪! ইনি এখনও বেঁচে রয়েছেন। বহাল তবিয়তেই রয়েছেন এই বৃদ্ধ। শুনতে অবাক লাগলেও এ কথা সত্যি। আপনি হয়তো চেনেন এঁকে। কিন্তু এই মুহূর্তে বুঝতে পারছেন না? আপনাদের জন্য রয়েছে একটা বিশেষ চমক।

ইনি বেঁচে রয়েছেন। তবে রিয়েল নয়, রিল লাইফে। ইনি রাজকুমার রাও। মেকআপে অভিনেতাকে চিনতে পারাই মুশকিল। আসন্ন ছবি ‘রাবতা’তে এই লুকেই দেখা যাবে রাজকুমারকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই লুক শেয়ার করেছেন রাজকুমার স্বয়ং।

কুঁচকে যাওয়া ত্বক, ট্যাটু, আদিবাসী গয়না— সব মিলিয়ে রাজকুমারের চেহারার আমূল বদল হয়েছে। প্রথমে দেখে তাঁকে না চিনতে পারাই স্বাভাবিক। ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘এই হল রাবতায় আমার গেস্ট অ্যাপিয়ারেন্স।’

সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। প্রেমের গল্পে জড়িয়ে রয়েছে প্রতিশ্রুতিও। একেবারে শেষে দেখা মিলবে এই আদিবাসী ব়ৃদ্ধের। দেখে বোঝার উপায় নেই মেকআপের আড়ালে আসলে লুকিয়ে রয়েছেন রাজকুমার রাও।

সূত্রের খবর, রাজকুমারের এই লুক আনতে পরিচালক দীনেশ ভিজান ও টিমকে প্রচুর পরিশ্রম করতে হয়েছে। ১৬ বার পরীক্ষার পরে নাকি রাজকুমারের এই লুক ফাইনাল করা হয়। দীনেশের কথায়, ‘‘রাজকুমার আমাকে সবরকম ভাবে সাহায্য করেছেন। এই চরিত্রে অভিনয়ের জন্য মেকআপে ঘণ্টার পর ঘণ্টার বসে থাকা বেশ ক্লান্তিকর। কিন্তু ও নিয়ম মেনে নিজের কাজ করে গিয়েছে।’’ লস অ্যাঞ্জেলসের এক মেকআপ আর্টিস্টের সাহায্যে রাজকুমার হয়ে উঠেছেন ৩২৪ বছরের এই আদিবাসী বৃদ্ধ।

রাজকুমার জানিয়েছেন, পরিচালক তাঁকে বিশ্বাস করেছেন। কাজের স্বাধীনতা দিয়েছেন। তিনিও নিজের মতো চেষ্টা করেছেন। সেই চেষ্টার ফল এ বার দর্শকদের সামনে হাজির।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: