২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

আজও কি মাঠের বাইরে সাকিব?


আজও কি মাঠের বাইরে সাকিব?

অনলাইন ডেস্ক ॥ আরো একটি ম্যাচে সাকিব আল হাসান নেই, নাম্বার ওয়ান টি-টোয়েন্টি অলরাউন্ডার। তিনি ভারতে বসে বসে বেঞ্চ গরম করার চেয়ে ঢাকা প্রিমিয়ার লিগে খেলতে পারতেন।’ কলকাতা নাইট রাইডার্সের সবশেষ ম্যাচের টসের পর ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোর লাইভ কমেন্ট্রিতে এক ব্যক্তির মন্তব্য এটি।

ওই ব্যক্তির মন্তব্যই বলে দিচ্ছে, এবারের আইপিএলটা কেমন কাটছে সাকিবের! এখন পর্যন্ত কলকাতার একাদশে সুযোগ পাননি টি-টোয়েন্টির সেরা এই অলরাউন্ডার। কলকাতা একের পর এক ম্যাচ খেলে যাচ্ছে। কিন্তু সাকিব বসে বসে বেঞ্চ গরম করছেন!

শ্রীলঙ্কায় বাংলাদেশের শেষ টি-টোয়েন্টির পরদিনই কলকাতার প্রথম ম্যাচের আগে রাজকোটে দলের সঙ্গে যোগ দেন সাকিব। তবে সাকিবকে একাদশে রাখেনি কলকাতা। তাকে একাদশে রাখেনি পরের তিন ম্যাচেও। সবশেষ গত সোমবার দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষেও উপেক্ষিত থেকেছেন বাংলাদেশি অলরাউন্ডার।

আজ নিজেদের ষষ্ঠ ম্যাচে গুজরাট লায়ন্সের মুখোমুখি হচ্ছে কলকাতা। প্রথম ম্যাচে এই গুজরাটকেই বিশ্ব রেকর্ড গড়ে ১০ উইকেটে হারিয়েছিল গৌতম গম্ভীরের দল। আজ কলকাতার ইডেন গার্ডেনে দিনের একমাত্র ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

আজ কলকাতার একাদশে সুযোগ পাবেন সাকিব? নাকি আজও বসে বসে বেঞ্চ গরম করবেন? জবাব মিলবে রাতেই!

সম্পর্কিত:
পাতা থেকে: