১৯ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ২ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজবাড়ীতে লাল পতাকা বাহিনীর প্রধান আটক


রাজবাড়ীতে লাল পতাকা বাহিনীর প্রধান আটক

নিজস্ব সংবাদদাতা,রাজবাড়ী ॥ র‌্যাব-৮,সদস্যরা এক বিশেষ আভিযান চালিয়ে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের নবগ্রাম এলাকা থেকে রাজবাড়ী জেলার লাল পতাকা বাহিনীর প্রধান ওমর ফারুক(৩১)কে একটি বিদেশী পিস্তল ৩ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন সহ আটক করেছে। তার পিতার নাম আবুল কাশেম বিশ্বাস। সে পাবনার ঈশ্বরদীতে রেলওয়ে এর নিরাপত্তা বাহিনীতেসরকারী চাকুরী করে।

র‌্যাব-৮ ফরিদপুর এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, বুধবার রাত ১২টার দিকে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের নবগ্রাম এলাকার ওমর ফারুকের নিজ বাড়ী থেকে একটি বিদেশী পিস্তল ৩ রাউন্ডগুলি,২টি ম্যাগজিনসহ তাকে আটক হয়।

ওমর ফারুক পাবনার ঈশ্বরদীতে রেলওয়ের নিরাপত্তা বাহিনীতে (আরএনবি) সরকারী চাকুরী করলেও রাজবাড়ী জেলার লাল পতাকা বাহিনীর প্রধান হিসেবে সে একজন চিহ্নিত সন্ত্রাসী। আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন সময়ে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে সাধারণ মানুষকে অতিষ্ঠ করে তুলছিলো। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর ও গোয়ালন্দঘাট থানায় একাধিক হত্যা অপহরনসহ অন্যান্য মামলা রয়েছে। আজ বৃস্পতিবার দুপুরে তাকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: