মূলত পরিষ্কার, তাপমাত্রা ২২.৮ °C
 
২৮ এপ্রিল ২০১৭, ১৫ বৈশাখ ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ফিরলেন নাসির, কোনো সিরিজেই নেই সানি

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৭, ০১:১১ পি. এম.
ফিরলেন নাসির, কোনো সিরিজেই নেই সানি

অনলাইন ডেস্ক ॥ আসন্ন চ্যাম্পিয়নস ট্রফির পাশাপাশি আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজ ও সাসেক্সে প্রস্তুতি ম্যাচের ১৮ সদস্যের স্কোয়াডও ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরমেন্স করা নাসির হোসেনের এই দলে জায়গা হলেও জায়গা হয়নি ১৫ সদস্যের চ্যাম্পিয়ন্স ট্রফির দলে। তবে স্ট্যান্ডবাই রাখা হয়েছে মিডলঅর্ডার এই ব্যাটসম্যানকে।

আর চলমান ঢাকা প্রিমিয়ার লিগে দুর্দান্ত বোলিং করা আরাফাত সানিকে মূল্যায়ন করা হয়নি কোনো দলেই। অথচ বিপিএল থেকে শুরু করে মাঝের কিছু মামলা ঝামেলা ছাড়া আলো ছড়িয়েছেন জাতীয় দলের বাইরে থাকা এই স্পিনার। বিপিএল নিয়ে করা ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর সেরা একাদশে ছিলেন তিনি। আর চলতি ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম দোলেশ্বরের দুই ম্যাচেই তুলে নিয়েছেন প্রতিপক্ষে ৯ উইকেট। তারপরও আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজ ও সাসেক্সে প্রস্তুতি কিংবা চ্যাম্পিয়ন ট্রফি, এমনকি স্ট্যান্ডবাই এর তালিকায়ও নেই তার নাম।

এদিকে, দুই টুর্নামেন্টের দলেই ফিরেছেন পেসার শফিউল ইসলাম। দুটি থেকেই বাদ পড়েছেন শুভাগত হোম চৌধুরী।

আগামী ১৬ এপ্রিল ইংল্যান্ডের সাসেক্সে ক্যাম্পের জন্য ঢাকা ছাড়বে টাইগাররা। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের প্রথম ম্যাচ ১২ মে। চ্যম্পিয়ন্স ট্রফিতে প্রথম ম্যাচ ১ জুন।

আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজ ও সাসেক্সে প্রস্তুতি ম্যাচের জন্য ১৮ সদস্যের দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক),সাকিব আল হাসান(সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমদে, সানজামুল ইসলাম, নুরুল হাসান সোহান, শুভাশীষ রায়, রুবেল হোসেন ও শফিউল ইসলাম।

বাদ পড়েছেন: শুভাগত হোম চৌধুরী।

চ্যাম্পিয়নস ট্রফির ১৫ সদস্যের দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক),সাকিব আল হাসান(সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমদে, সানজামুল ইসলাম, রুবেল হোসেন ও শফিউল ইসলাম।

চ্যাম্পিয়নস ট্রফির জন্য স্ট্যান্ডবাই: সাইফউদ্দিন, নুরুল হাসান সোহান, শুভাশীষ রায় ও নাসির হোসেন।

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৭, ০১:১১ পি. এম.

২০/০৪/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: