২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

দিনাজপুরে চাঞ্চল্যকর জোড়া হত্যা মামলার মূল আসামি বাবু গ্রেফতার


স্টাফ রিপোর্টার, দিনাজপুর ও নিজস্ব সংবাদদাতা, রংপুর ॥ পীর ফরহাদ হোসেন চৌধুরীসহ জোড়া খুনের ঘটনার প্রধান আসামি শফিকুল ইসলাম বাবুকে সোমবার কুড়িগ্রাম থেকে র‌্যাব সদস্যরা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

দিনাজপুর র‌্যাব ক্যাম্প সূত্রে জানা গেছে, সোমবার সকালে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট বাজার এলাকা থেকে ঘাতক শফিকুল ইসলাম বাবুকে (৪০) আটক করা হয়। আটক শফিকুল দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলা গ্রামের আজিমুদ্দিনের পুত্র। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে এই চাঞ্চল্যকর জোড়া খুনের মূল ঘাতক বলে স্বীকার করেছে। তার গুলিতেই কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরী ও পালিত কন্যা রুপালী বেগম পারুল নিহত হয়। সে আরও জানায়, হত্যা ঘটনায় তার সঙ্গে আরও ৪ জন ছিল। তারা গ্রেফতার এড়াতে পালিয়ে বেড়াচ্ছে। তবে আসামিদের গ্রেফতার করতে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

গত ১৩ মার্চ রাতে দৌলা গ্রামে কথিত পীর ফরহাদ হাসান চৌধুরী ও তার পালিত মেয়ে গৃহকর্মী রুপালি বেগমকে গুলি ও জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৩জনকে গ্রেফতার করা হয়। এদিকে, গত ১৫ মার্চ কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার পাথরডুবি গ্রামের কথিত পীর ইছাহাক আলী (৬৫) ও বোচাগঞ্জ উপজেলার দৌলা গ্রামের সাইদুর রহমানকে (৪৫) আটক করা হয়। আটক ২ জন গত ১৭ মার্চ ঘটনার বর্ণনা দিয়ে নিজেদের দোষ স্বীকার করে জুডিশিয়াল ম্যাজিস্ট্র্রেটের নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করলে হত্যা ঘটনার মূল রহস্য উদ্ঘাটন হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: