২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

প্রধানমন্ত্রী মাগুরা যাচ্ছেন আজ, ২০ প্রকল্প উদ্বোধন


নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ২০ মার্চ ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ মার্চ মঙ্গলবার মাগুরা সফরে আসছেন। মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল ভবন, মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়াম, মাগুরা জিননেসিয়াম, শ্রীপুর ও মহম্মদপুর ফায়ার সার্ভিসস্টেশন, সরকারী হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের একাডেমিক ভবন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, মাগুরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, মাগুরা ভুগর্ভস্থ পানি শোধনাগার, নতুন বাজার সেতু, আঞ্চলিক পাসপোর্ট অফিস, শ্রীপুর ও শালিখায় মিনি স্টেডিয়াম, মাগুরা সদরের রামনগর থেকে আবালপুর পর্যন্ত জাতীয় মহা সড়কের অংশ চার লেনে উন্নীতকরণ, শেখ কামাল আইটি টেনিং ও ইনকিউবেশন সেন্টার, শালিখা উপজেলার ফটকি নদীর বুনাগাতি থেকে বেরইল পলিতা, বাউলিয়া শরশুনা সড়কের চিত্রা নদীর ওপর ব্রিজ নির্মাণ, সদর উপজেলার কাটাখালি জিসি ইছাখাদা পর্যন্ত ১০ কি.মি সড়ক নির্মাণ, মাগুরা পৌর নগর পরিকল্পনা ও অবকাঠামো উন্নয়নসহ ২৯টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর মধ্যে ২০টি প্রকল্পের উদ্বোধন এবং ৯টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

বিকেল ৩টায় মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। প্রধানমন্ত্রীর মাগুরা আগমনকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শহরে শোভা পাচ্ছে প্রধানমন্ত্রীর ছবিসংবলিত ব্যানার ও পোস্টার। শহরে আলোকসজ্জা করা হয়েছে। যাবতীয় প্রস্তুতি শেষ হয়েছে। ৮ বছর পর প্রধানমন্ত্রী মাগুরায় আসছেন। সর্বশেষ তিনি ২০০৮ সালে মাগুরায় এসেছিলেন।

মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। জনসভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ তানজেল হোসেন খান।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পিপি এ্যাডভোকেট কামাল হোসেন জানান, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তিন স্তরের নিñিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: