২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ইবনে সিনা ফার্মাসিউটিক্যালের ২৬ কর্মী আটক


ইবনে সিনা ফার্মাসিউটিক্যালের ২৬ কর্মী আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে নাশকতার পরিকল্পনার অভিযোগে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালসের ২৬ কর্মকর্তা-কর্মচারীকে সোমবার আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, নাশকতার পরিকল্পনা করছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে কালিয়াকৈর উপজেলার সফিপুরস্থিত ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড কারখানা ও এর আবাসিক ভবনে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ। এসময় পুলিশ কারখানার ব্যবস্থাপক মো. জাকারিয়া, কর্মকর্তা মো. তামিম ও ইসমাইল হোসেন এবং নিরাপত্তা কর্মী জয়নাল ফকির, রমজান ফকির, আব্দুল বাতেন, জাহিদুল ইসলাম, পিয়ার আহমেদ, দীন ইসলামসহ ২৬ জনকে আটক করে। আটককৃতদের মধ্যে ১২ জন কর্মকর্তা ও কর্মচারী এবং ১৪ জন নিরাপত্তা কর্মী রয়েছে। আটককৃতরা জামায়াতে ইসলাম ও সহযোগী সংগঠনের নেতাকর্মী। তারা নাশকতার পরিকল্পনা করছিল। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক কারখানার এক কর্মকর্তা জানান, সোমবার ভোর ৪টার দিকে একটি ভ্যান ও ৩টি মাইক্রোবাস নিয়ে পুলিশ প্রথমে কারখানায় ও পরে আবাসিকভবনে অভিযান চালিয়ে ২৬ জনকে আটক করে। এসময় তারা কারখানার সিসি ক্যামেরা ভাংচুর করে ও টেলিফোনের তার ছিড়ে ফেলে।

সম্পর্কিত:
পাতা থেকে: