২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

প্রথমবারের মতো র‌্যাম্পে হাঁটলেন রোজিনা


প্রথমবারের মতো র‌্যাম্পে হাঁটলেন রোজিনা

অনলাইন ডেস্ক ॥ বাংলাদেশি চলচ্চিত্রের সোনালি যুগের চিত্রনায়িকা রোজিনা প্রথমবারের মতো র‌্যাম্পে হাঁটলেন। 'ঐতিহ্যে বাংলা সিনেমা' শীর্ষক এক ব্যতিক্রমী ফ্যাশন শোতে অংশ নেন তিনি। রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল স্টুডিওতে এই ফ্যাশন শো-এর আয়োজন করা হয়। ফ্যাশন শো-এর মঞ্চে তাকে সঙ্গ দেন চিত্রনায়ক ফেরদৌস।

এ অনুষ্ঠান র‌্যাম্পে পারফর্ম এর পাশাপাশি উপস্থাপনায় ছিলেন চিত্রনায়ক ফেরদৌস ও অভিনেত্রী নাবিলা। সঙ্গীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী আবিদা সুলতানা। পাশাপাশি নাচের দল নৃত্যভূমি, কাদামাটির পরিবেশনা ছাড়াও ছিল নানা স্বাদের বেশ কিছু আয়োজন। জনপ্রিয় গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন অভিনেত্রী ও মডেল সাদিয়া ইসলাম মৌ, কাজী নওশাবা, জান্নাতুল ফেরদৌস পিয়া, শানারৈ দেবী শানু, তমা মির্জা, মডেল হিরা, চিত্রনায়ক শিপনসহ অনেকে।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা ফারুক, রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, অপি করিম, নুসরাত ইমরোজ তিশা, শিরিন বকুল, মনিরা ইউসুফ মেমী, বিজরী বরকতউল্লাহ সহ অনেকে। সিনেমার গানের সাথে বিভিন্ন কিউতে র‌্যাম্পে পারফর্ম করেন শবনম ফারিয়া, হীরা, লিন্ডা, মারিয়া, রিতিকা, আঁখি আফরোজ, ফারহান, আসিফ প্রমূখ।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: