২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ধূমপান, মদ্যপান ছাড়তে চান শাহরুখ


ধূমপান, মদ্যপান ছাড়তে চান শাহরুখ

অনলাইন ডেস্ক ॥ সন্তানদের সঙ্গে আরও বেশি সময় কাটাতে চান। তার জন্য স্বাস্থ্যকর জীবনযাপন করা দরকার। তাই ধূমপান ও মদ্যপান ছেড়ে দিতে চাইছেন বলিউড বাদশা শাহরুখ খান।

তিন সন্তানের জনক শাহরুখ বলেছেন, ‘আমার যখন ১৫ বছর বয়স ছিল, তখন বাবা-মাকে হারিয়েছি। আমার সন্তানদের সঙ্গে একই ঘটনা ঘটুক, সেটা চাই না। আমি আরও ২০-২৫ বছর ওদের পাশে থাকতে চাই। তার জন্য সুস্থ থাকা জরুরি। সেই কারণেই ধূমপান ও মদ্যপান ছেড়ে দিয়ে শারীরিক কসরতের মাধ্যমে সুস্থ থাকতে চাইছি। ’

শাহরুখের দুই সন্তান আরিয়ান ও সুহানা বড় হয়ে গেছেন। তবে তৃতীয় সন্তান আবরামের বয়স এখন মাত্র ৪ বছর। শাহরুখের বয়স এখন ৫০। তিনি বলছেন, এই বয়সে একটি শিশুসন্তান থাকা ভাল ব্যাপার। এর ফলে তিনি সারল্য ও ভালোবাসাকে অন্য রূপে দেখতে পাচ্ছেন। সন্তানদের জন্যই নিজেকে সুস্থ রাখতে চাইছেন বলিউড সুপারস্টার।

শুধু শারীরিকভাবে সুস্থ থাকাই নয়, পরিবারে জন্যই এবার মেজাজও নিয়ন্ত্রণে রাখতে চাইছেন শাহরুখ। তিনি জানিয়েছেন, পরিবারের লোকজনকে কথা দিয়েছেন, এবার থেকে আর কোনো বিতর্কে জড়াবেন না। ২০১২ সালে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যে গোলমাল হয়েছিল, সেই ধরনের ঘটনার পুনরাবৃত্তি চাইছেন না তিনি।

সূত্র: এবিপি আনন্দ

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: