২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

দোহারে যুবক খুন


দোহারে যুবক খুন

সংবাদদাতা, দোহার-নবাবগঞ্জ (ঢাকা)॥ ঢাকার দোহার উপজেলায় শেখ মিন্টু (৩৫) নামে এক যুবককে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে দোহার থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় দোহার থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য কামাল নামে একজনকে আটক করেছে। নিহত যুবক আউলিয়াবাদ গ্রামের মৃত শেখ লাল মিয়ার ছেলে।

স্থানীয়ভাবে জানা গেছে, শুক্রবার সকালে বাবুডাঙ্গী এলাকায় প্রবাসী বাবুল মিয়ার বাড়ির পেছনে পরিত্যাক্ত একটি জায়গায় মিন্টুর রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে দোহার থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে লাশটি ময়না তদন্তের জন্য ঢাকার মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করেন। পুলিশ জানায়, মিন্টুর পেটে ও পেটের নিচের অংশে ধারালো অন্ত্রের চিহ্ন রয়েছে।

এ ব্যপারে নিহতের বড় বোন হেনা বেগম জানায়, আমার ভাই মিন্টু গত কয়েক মাস ধরে আমার আরেক বোনের বাড়িতে থাকত। কিন্তু কিছু দিন ধরে পুনরায় আউলিয়াবাদ এলাকায় এসেছে। মিন্টুর ছোট ভাই সেন্টু বলেন, আমার ভাইয়ের সাথে কারো কোন শত্রুতা ছিল না। আমি আমার ভাইয়ের হত্যাকারীদের বিচার দাবী করছি। এদিকে দোহার থানা পুশিল প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য যুবলীগ নেতা জামাল হত্যা মামলার আসামী মোঃ কামাল নামে একজনকে থানায় নিয়ে যায়।

দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ বলেন, তার বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ রয়েছে। আর মাদককে কেন্দ্র করেই এই হত্যাকান্ড সংগঠিত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তবে হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: