২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে ॥ সেতুমন্ত্রী


জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে ॥ সেতুমন্ত্রী

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী সংসদ নির্বাচন প্রতিহত করার মতো কোনো ক্ষমতা বিএনপির নেই। আদালতে বিএনপির চেয়ারপারসন যদি নির্বাচনে অযোগ্যও হন, তাও নির্বাচন প্রতিহত করতে পারবে না দলটি। কারণ জনগণ বিএনপির সঙ্গে নয়, আওয়ামী লীগের সঙ্গে আছে।

‘খালেদা জিয়ার সাজা হলে দেশের মানুষ নির্বাচনে অংশ নেবে না’-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন হুঁশিয়ারির প্রেক্ষিতে আজ শুক্রবার রাজশাহীতে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

রাজশাহী কলেজ মাঠে তিনদিন ব্যাপী বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন শেষে ওবায়দুল কাদের সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরো বলেন, ‘আদালত খালেদাকে সাজা দিলে তিনি নির্বাচনে অংশ নেয়ার অযোগ্য হবেন। আদালতের রায় জনগণ অমান্য করবে না। আর বিএনপি অমান্য করলে জনগণ তা প্রতিহত করবে। নির্বাচন প্রতিহত করার মতো কোনো ক্ষমতা বিএনপির নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তারা (বিএনপি) ২০১৪ সালের ৫ জানুয়ারি পারেনি, আগামীতেও পারবে না। সময় ও নদীর স্রোতের মতোই সংবিধান ও নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না বলে জানান তিনি।

এরআগে ডিজিটাল মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, একসেস টু ইনফরমেশন প্রকল্পের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাইমুজ্জামান মুক্তা এবং রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহা. হবিবুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহীর বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) মুনির হোসেন।

সম্পর্কিত:
পাতা থেকে: