২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

শ্রীলঙ্কা মেনে নিল হাথুরুসিংহের দাবি


শ্রীলঙ্কা মেনে নিল হাথুরুসিংহের দাবি

অনলাইন ডেস্ক॥ জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে জানা গেল, টাইগারদের টানা আরও দুটি টেস্ট খেলতে হচ্ছে। নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি এবং ভারতের বিপক্ষে একটি টেস্টের পর শ্রীলঙ্কা সিরিজও শুরু হচ্ছে টেস্ট সিরিজ দিয়েই। আগামী ৭ মার্চ গলে শুরু হচ্ছে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট হবে কলম্বোয় ১৫ মার্চ থেকে। এর আগে ২ ও ৩ মার্চ মোরাতুয়ায় দুই দিনের প্রস্তুতি ম্যাচও খেলবে টাইগাররা।

জানা গেছে, এই সূচী কোচ চন্দ্রিকা হাথুরুসিংহের ইচ্ছেতেই তৈরী করা হয়েছে। আন্তর্জাতিক লংগার ভার্সনের পাশাপাশি দেশেও চলছে ৪ দিনের বিসিএল। তাই লম্বা দৈর্ঘ্যের ক্রিকেট খেলার অভ্যাসটা কাজে লাগাতে চান কোচ। এটাও জানা গেছে যে, এই সূচীতে শ্রীলঙ্কার আপত্তি ছিল। কিন্তু শেষ পর্যন্ত সে দেশের বোর্ড বাংলাদেশের প্রস্তাব মেনে নেয়। এ কারণেই এখনও আনুষ্ঠানিক সূচি প্রকাশিত হয়নি। সমস্যা সমাধান হওয়ায় এখন যে কোনো দিন এই সূচি প্রকাশিত হবে।

পুর্নাঙ্গ এই সিরিজ খেলতে আগামী ২৭ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার উদ্দেশ্যে উড়াল দেবে টাইগাররা। ২০ তারিখ ১৫ সদস্যের দল ঘোষণা এবং ২৪ তারিখ থেকে প্রস্তুতি ক্যম্প শুরু হওয়ার কথা আছে। তার আগ পর্যন্ত কেউ ছুটিতে আবার কেউ কেউ বিসিএল খেলে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন। শ্রীলঙ্কায় ২ টেস্টের পাশাপাশি ২৫ ও ২৮ মার্চ এবং ১ এপ্রিল ৩ ওয়ানডে খেলবে বাংলাদেশ। ওয়ানডে সিরিজ শেষে ৪ ও ৬ এপ্রিল অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ম্যাচ দুটি।

সম্পর্কিত:
পাতা থেকে: