২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বৌকে নিয়ে ফেরার পথে লাফ দিয়ে পালাল যুবক


বৌকে নিয়ে ফেরার পথে লাফ দিয়ে পালাল যুবক

অনলাইন ডেস্ক ॥ বিয়ের পরে নতুন বউকে নিয়ে শ্বশুরবাড়িতে আসার পথে চলন্ত গাড়ি থেকে নেমে বেমালুম দৌড়ে পালাল বর! দেখেশুনে হতবাক বউ!

সোমবার বিকালে ঘটনাটি ঘটে রামপুরহাট শহরের শ্রীফলা মোড়ে। ঘটনার পরে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে রামপুরহাট থানার পুলিশের দ্বারস্থ হন মেয়ের বাড়ির লোকজন। কিন্তু রামপুরহাট থানা থেকে তাঁদের মাড়গ্রাম থানায় পাঠিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। রামপুরহাট থানা থেকে সন্ধ্যায় যাওয়ার সময় মেয়ের বাড়ির লোকজন জানান, মেয়ের বাড়ির বাবা-মা ও অন্য আত্মীয়স্বজন আছে। তাঁদের সঙ্গে আলোচনা করে মাড়গ্রাম থানায় লিখিত অভিযোগ করার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

ঠিক কী হয়েছিল?

মাড়গ্রাম থানার বাসিন্দা মেয়ের পরিবারের এক ব্যক্তি জানান, রবিবার বোনের

সঙ্গে নলহাটির এক যুবকের অনুষ্ঠান করে বিয়ে হয়। বিয়ের যৌতুক বাবদ এক লক্ষ টাকা এবং আড়াই ভরি গয়না দেওয়া হয়। যৌতুকের তালিকায় একটি মোটর সাইকেল দেওয়ার কথা থাকলেও সেটা পরে দেওয়া হবে বলে পাত্রপক্ষকে জানান হয়। সেইমতো সোমবার প্রায় ১০০ জন বরযাত্রীর খাওয়া দাওয়ার আয়োজন হয়। আত্মীয় স্বজন পাড়া পড়শিদের নিয়ে বিয়েও হয়ে যায়। এ দিন দুপুরে জামাইয়ের বাড়ি থেকে বর-বউকে সঙ্গে নিয়ে একটি ট্রেকারে শশ্বুরবাড়ি ফিরছিল। ফেরার পথে জামাই চলন্ত ট্রেকার থেকে লাফ মেরে পালিয়ে যায়।

মেয়ের পরিবারের দাবি, দেখেশুনেই বিয়ে দেওয়া হয়েছে। জামাইয়ের আচরণের মধ্যে কোনও রকম অস্বাভাবিকতা লক্ষ্য করা যায়নি। এমনরী বরের বাড়ির লোকজনের সঙ্গে তাঁদের কোনও গন্ডগোলও হয়নি। তবুও কেন জামাই গাড়ি থেকে নেমে পালাল তার সদুত্তর নেই কারও কাছেই। বরের পরিবার কিছু জানাতে চায়নি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা