১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত ৮


জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় গাজীপুরে চালক, কক্সবাজারে পথচারি, বরিশালে মাদ্রাসা অধ্যক্ষ ও কৃষক, লক্ষ্মীপুরে বৃদ্ধ, মাদারীপুরে যুবক, পটিয়ায় সিএনজি চালক ও গোপালগঞ্জে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

গাজীপুর ॥ সড়ক দুর্ঘটনায় এক কাভার্ড ভ্যানের চালক নিহত ও হেলপার আহত হয়েছে। নিহত চালকের নাম ইমরান খান (২২)। সে মাগুরা জেলা সদরের দবির খানের ছেলে।

জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা এলাকায় মঙ্গলবার মধ্য রাতে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান অপর একটি গাড়ির পেছনে সজোরে ধাক্কা দেয়।

কক্সবাজার ॥ রামু চাইল্যতলী এলাকায় ট্রাক চাপায় ছৈয়দ নুর নামে পথচারি নিহত হয়েছে। বুধবার বিকেলে চাইল্যতলী এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

বরিশাল ॥ জেলার উজিরপুর উপজেলার ইচলাদী নামকস্থানে মঙ্গলবার রাত সাড়ে আটটায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল ওহাব মোল্লা (৫০) রাত সাড়ে দশটায় মারা গেছেন। নিহত ওহাব মোল্লা পটুয়াখালীর আউলিয়াপুর গ্রামের মৃত মজিদ মোল্লার পুত্র ও উজিরপুর এ.আর রব কমপ্লেক্স নূরানী মাদ্রাসার অধ্যক্ষ।

অপরদিকে আগৈলঝাড়ার পয়সারহাট এলাকায় বুধবার সকালে মোটরসাইকেল চাপায় ইন্দ্রজিত হালদার (৫৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। সকাল সাড়ে নয়টার দিকে পয়সা গ্রামের মেহেদী বক্তিয়ার মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় ইন্দ্রজিতকে চাপা দেয়।

লক্ষ্মীপুর ॥ সড়ক দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় চরউভুতি গ্রামে রামগতি-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় সফিউল্লাহ মিয়া (৭০) নামে বৃদ্ধ নিহত হয়েছে। বুধবার দুপুরে একটি পিকআপের ধাক্কায় তিনি গুরুতর আহত হলে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে একইদিন সকালে একই সড়কে অপর সড়ক দুর্ঘটনায় কামরুন নাহার (২০) নামে অপর এক গৃহবধূ নিহত হয়েছে। নিহতের নাম মহিউদ্দিন।

মাদারীপুর ॥ সদর উপজেলার মস্তফাপুর এলাকায় বাসের ধাক্কায় একজন নিহত ও আহত হয়েছে আরও ৯ জন। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে।

জানা গেছে, সদর উপজেলা মস্তফাপুর বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি অটোরিক্সাকে দ্রুত গতির পার্থসারথী নামে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এ সময় ১০ জন গুরুতর আহত হয়। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক জগন্নাথ দাস (২৫) নামে এই যুবককে মৃত্যু ঘোষণা করেন।

পটিয়া ॥ বাস চাপায় চট্টগ্রামের পটিয়ায় এক সিএনজি চালক নিহত হয়েছেন। নাম আবদুল গফুর (৪৫)। তিনি সাতকানিয়া উপজেলার মাদার্শা গ্রামের বাসিন্দা। বাস উল্টে এ ঘটনায় আহত হয়েছেন ১৫ যাত্রী। কর্ণফুলী থানা পুলিশ ঘাতক বাসটি আটক করেছে এবং সিএনজিটি উদ্ধার করেছে। বুধবার সকাল ৮টায় পটিয়া মইজ্যারটেক এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কে দীর্ঘ দুই ঘণ্টা যানজট সৃষ্টি হয়।

গোপালগঞ্জ ॥ কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় মোরাদ হোসেন (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেল আরোহী জানু বেগম নামে এক নারী আহত হয়। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার কালনাঘাট-ভাটিয়াপাড়া সড়কের বুধপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।