১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত সাত


জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলে তিন, রাজশাহী ও বরিশালে দুইজন করে নিহত হয়েছেন। বগুড়ায় ৯ জন আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

টাঙ্গাইল ॥ পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ তিনজন নিহত হয়েছে। আর এ ঘটনায় দুইজন আহত হয়েছে। আহতদের মির্জাপুর উপজেলা জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেলদুয়ার উপজেলার ডুবাইল এলাকায় উত্তরবঙ্গগামী একটি মাইক্রোবাস বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী (অজ্ঞাত) নিহত হয়। এ ঘটনায় দুইজন আহত হয়।

অপরদিকে, সোমবার দুপুর ১২টার দিকে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লা এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে পাবনাগামী একটি বাসের চাপায় চায়না বেগম (৬৫) নামে এক মহিলা নিহত হয়। সে কালিহাতী উপজেলার দশকিয়া ইউনিয়নের উওরপাড়া গ্রামের ভোলা ম-লের স্ত্রী। সোমবার দুপুর সাড়ে ৩টার দিকে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভুঞাপুর লিঙ্ক রোড এলাকায় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক (অজ্ঞাত) নিহত হয়।

রাজশাহী ॥ চারঘাটে বেপরোয়া ভটভটির ধাক্কায় দুই যুবক নিহত হয়েছে। রবিবার গভীর রাতে উপজেলার ঝিকরা উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঝিকরা উত্তরপাড়া গ্রামের সুইট হোসেন (২৫) ও তালবাড়িয়া পরানপুর গ্রামের আলী হোসেন (২৬)। সুইট ভটভটির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। আর আলী হোসেন মারা যান রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পর।

বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর ভূরঘাটা এলাকায় সোমবার সকালে একটি মাইক্রোবাস বিপরীতমুখী ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহতরা হলেন, পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার আমুয়া এলাকার মনিরুল ইসলামের পুত্র রনি হাওলাদার (২২) ও একই এলাকার কবির খলিফার পুত্র বেল্লাল হোসেন (২৩)। আহত রুবেল ও আরিফকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া ॥ সোমবার সকালে বগুড়া-রংপুর মহাসড়কে শিবগঞ্জ উপজেলার রহবল এলাকায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে ৯ জন আহত হয়েছে। দুর্ঘটনায় মাইক্রোবাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনার কারণে মহাসড়কে প্রায় এক ঘণ্টার বেশি সময় যানবাহন চলাচল বন্ধ থাকে। পুলিশ জানায়, সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা থেকে রংপুরগামী একটি হাইয়েস মাইক্রোবাসের সঙ্গে হিলি থেকে আসা একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।