২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নারায়ণগঞ্জে র‌্যাবে অভিযানে সাড়ে তিন কোটি টাকার বিপুল পরিমাণ বিদেশী মদ উদ্ধার


নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীর র‌্যাব-১১, সিপিএসসি’র এএসপি আলেপ উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল সোনারগাঁও থেকে ৪ হাজার ২শ’ ৪৪ বোতল বিভিন্ন ব্রান্ডের বিদেশী মদ (হুইস্কি) উদ্ধার করেছে। যার আনুমানিক মূল্য সাড়ে তিন কোটি টাকা। সোমবার ভোর ৬টায় সোনারগাঁও উপজেলার ১৩৪২ চর রমজান ছানাউল¬াহ গঙ্গানগরের বাসিন্দা জাহিদ হোসেনের মালিকানাধীন এমএম ট্রেড এ্যাপারেলস নামের একটি গার্মেন্টসের চার তলা ভবনের ৩য় তলার একটি কক্ষের ভেতরে অভিযান চালিয়ে বিদেশী মদগুলো উদ্ধার করে। র‌্যাব ঘটনাস্থলে পৌছার আগেই মাদকের ডিলার ও মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত ওই গার্মেন্টসের মালিক জাহিদ হোসেন (৫৫), নাছির (৪৫) ও নাছিরের ম্যানেজার সুমন (৩৫) সুকৌশলে পালিয়ে যায়। সোমবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর ব্যাটেলিয়ন সদর দফতরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লেঃ কর্ণেল কামরুল হাসান সাংবাদিকদের এ তথ্য জানান। প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন- লেঃ কমান্ডার গোলজার হোসেনসহ র‌্যাবের উধ্বর্তন কর্মকর্তারা।

প্রেস ব্রিফিংয়ে জানায়, উল্লেখিত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে এমএম ট্রেড এ্যাপারেলস গার্মেন্টসের বিভিন্ন দ্রব্যসামগ্রীর নামে বিদেশ থেকে কন্টেইনারের মাধ্যমে অবৈধ পন্থায় বিভিন্ন বিদেশী ব্র্যান্ডের মদ (হুইস্কি) আমদানী করত। এরপর তারা সেগুলো অত্যন্ত গোপনীয়তার সঙ্গে অন্যত্র পরিবহন ও কালোবাজারে বিক্রি করত।

র‌্যাব আরও জানান, প্রত্যক্ষদর্শীদের বিবরণে আরো জানা যায় যে, ২/১ দিন পরপর গভীর রাতে ঢাকা হতে জনৈক নাছির ও তার সহযোগী ম্যানেজার সুমন প্রয়োজনীয় গাড়ী ও নিজস্ব শ্রমিকসহ এসে বিভিন্ন ব্র্যান্ডের টেলিভিশনের বড় কার্টুনে ভর্তি করে এসকল মাদকসমূহ এখান থেকে অন্যত্র স্থানান্তর করত। র‌্যাব-১১ এর বিশেষ আভিযানিক দল তাদের গতিবিধি নজরদারী করে পুরোপুরি নিশ্চিত হওয়ার পর বর্ণিত মাদকের গোডাউনটি সনাক্ত করে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসমূহ আটক করতে সক্ষম হয়। এ বিষয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন ও পলাতক আসামীদের গ্রেফতার করার জোর প্রচেষ্টাও অব্যাহত রয়েছে বলে র‌্যাব জানায়।

সম্পর্কিত:
পাতা থেকে: