১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

এরশাদের শুভেচ্ছা


স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। এক বার্তায় তিনি বলেন, মুসলিম বিশ্ব সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব হলো- ঈদুল ফিতর। রমজানের দীর্ঘ একমাস কঠোর সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কারস্বরূপ। তাই সাওয়ালের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের ফল্গুধারা।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, পবিত্র ঈদুল ফিতর-আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নিচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেনীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান মুসলিম উম্মাহর বৃহত্তর শান্তি ও স¤প্রীতি কামনা করে বলেন, ঈদুল ফিতর আমাদের সকলের জন্য শান্তি ও সৌহার্দ্যরে বার্তা নিয়ে আসে। তাই সময় এসেছে সকল ভেদাভেদ ভুলে সকল মুসলমানকে ঐক্যবদ্ধ হবার।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ, গত ০১ জুলাই সন্ত্রাসী হামলায় যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত ও যারা আহত হয়ে চিকিৎসাধীন আছেন তাদের আশু সুস্থ্যতা কামনা করেছেন ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: