২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাবির অধ্যাপক রেজাউল হত্যায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার॥ রিমান্ডের আবেদন


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষক এএফএম রেজাউল করিম সিদ্দিকী হত্যাকান্ডে জড়িত সন্দেহে মোস্তাসির আলম মেহেদী ওরফে অনিন্দ নামের একই বিভাগের এক শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে জেএমবি সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে।

শনিবার দিবাগত রাতে নগরীর কাদিরগঞ্জ এলাকায় নিজ বাড়ি থেকে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে বলে রবিবার সন্ধ্যায় জানিয়েছেন মহানগর পুলিশের মুখপাত্র ও রাজপাড়া থানা জোনের সহকারি কমিশনার (এসি) ইফতে খায়ের আলম। গ্রেফতার অনিন্দ মহানগর বিএনপির সহ-সভাপতি শফিকুল আলম লাট্টুর ছেলে এবং রাবির ইংরেজী বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

নগর পুলিশের এসি ইফতে খায়ের আলম জানান, অনিন্দকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শিক্ষক রেজাউল করিম সিদ্দিকী হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়। রবিবার বিকেলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে মহানগর মুখ্য হাকিম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঈদের ছুটির পরে রিমান্ড আবেদনের শুনানী হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৩ এপ্রিল রাজশাহী নগরীর শালবাগান এলাকায় অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকীকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ওই দিন নগরীর বোয়ালিয়া থানায় একটি মামলা করেনে শিক্ষকের ছেলে রিয়াসাত ইমতিয়াজ সৌরভ। এ নিয়ে সারাদেশে তোলপাড় শুরু হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: