২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

'কৃতি শ্যাননকে ঘিরে সব খবর ভুয়া'


'কৃতি শ্যাননকে ঘিরে সব খবর ভুয়া'

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত অল্প সময়েই নিজের চলচ্চিত্র ক্যারিয়ারকে একটা ভালো জায়গায় নিয়ে যেতে সক্ষম হয়েছেন। সুশান্ত অভিনীত ভারতীয় ক্রিকেটার মাহেন্দ্র সিং ধোনির জীবনীভিত্তিক মুভি 'এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি' আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তির কথা রয়েছে। সেইসঙ্গে তার হাতে এখন রয়েছে আরো পাঁচ পাঁচটি মুভি। ফলে এই অভিনেতার যে এখন সুসময় চলছে তা বলা-ই যায়। তবে তাকে ঘিরে বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এসব গুঞ্জন ও খবর নিয়ে এতদিন চুপ থাকলেও শেষ পর্যন্ত মুখ খুলেছেন তিনি।

এক সাক্ষাৎকারে এসব গুজবকে স্রেফ ভুয়া বলে নাকচ করে দেন তিনি। প্রেমসম্পর্কিত খবর ও গুঞ্জন লিখতে এবং পড়তেই ভালো লাগে বলেও সাক্ষাৎকারে জানান সুশান্ত। সেইসঙ্গে এখনো একাকী আছেন এবং কারো সঙ্গে প্রেম করছেন না বলে নিজের আগের অবস্থান বজায় রেখেছেন তিনি।

উল্লেখ্য, সুশান্ত ও কৃতি শ্যানন সম্প্রতি হাঙ্গেরির বুদাপেস্টে 'রাবতা' নামে একটি মুভির শুটিং সম্পন্ন করেছেন। মুভিটির শুটিংয়ের ফাঁকে তাদের একান্তে সময় কাটানো ভক্ত ও আগ্রহীদের মাঝে এক ধরনের ধারণা সৃষ্টি করেছিল এ দু'জন বুঝি সত্যিই প্রেম করছেন। সাক্ষাৎকারের মাধ্যমে সুশান্ত শেষমেষ বাতাস পরিষ্কার করতে পেরেছেন বলে মনে করা হচ্ছে। খবর টাইমস নিউজ নেটওয়ার্কের

সম্পর্কিত:
পাতা থেকে: