১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঐক্য না করতেই আওয়ামী লীগ বিভিন্ন শর্ত দিচ্ছে॥ ফখরুল


ঐক্য না করতেই আওয়ামী লীগ বিভিন্ন শর্ত দিচ্ছে॥ ফখরুল

অনলাইন রিপোর্টার॥ জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে জাতীয় ঐক্য না করতেই ক্ষমতাসীন দল আওয়ামী লীগের পক্ষ থেকে বিভিন্ন শর্ত দেয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে আর্মি স্টেডিয়ামে গুলাশানে সন্ত্রাসীদের হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিক এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল এ কথা বলেন। ফখরুল বলেন, সন্ত্রাসী হামলায় নিহতদের প্রতি বিএনপির পক্ষ থেকে আমরা গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি। আমরা আগেও এঘটনার নিন্দা জানিয়েছি এখনও নিন্দা জানাচ্ছি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের দেয়া শর্তের বিষয়ে বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে আওয়ামী লীগ আসলে জাতীয় ঐক্য চায় না। তাদের এই অনাগ্রহ থেকেই বিভিন্ন শর্ত দিচ্ছে। এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, প্রকৌশলী আ ন ম আক্তার হোসাইন, এনডিপি সভাপতি গোলাম মোর্তজা ও বিএনপি চেয়ারপারসনের মিডিয়া ইউংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গুলশানে একটি হোটেলে সন্ত্রাসীদের হামলায় ২০ নাগরিকসহ ২৮ জন নিহত হওয়ার পর গতকাল রোববার জঙ্গি ও সন্ত্রাস দমনে ভেদাভেদ ভুলে জাতীয় ঐক্য গড়ে তুলতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। খালেদা জিয়ার এ ঐক্যের ডাকের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ শর্ত দিয়ে বলেছেন, ঐক্য করতে হলে খালেদা জিয়াকে ক্ষমতা চাইতে হবে এবং জামায়াত ছাড়তে হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: