২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

হাওয়াই দ্বীপে টি-শার্টের দোকান খুলবেন ওবামা!


হাওয়াই দ্বীপে টি-শার্টের দোকান খুলবেন ওবামা!

অনলাইন ডেস্ক॥ আগামী জানুয়ারিতে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়াদ শেষ হচ্ছে। এরপর তিনি কি করবেন? এ প্রশ্নের জবাব জানতে আগ্রহী বিশ্ববাসী। এ সম্পর্কে বলেছেনও ওবামা।

প্রেসিডেন্ট জানান, একটি এনবিএ দলের মালিক হওয়ার আগ্রহ রয়েছে তার। এ ছাড়া মানবকল্যাণের কাজ তো রয়েছেই। তবে গোটা বিষয় নিয়ে এখনো পরিকল্পনা সম্পন্ন করতে পারেননি।

বিশেষজ্ঞরা মনে করছেন, হোয়াইট হাউজের চাপ থেকে বেরিয়ে আসতে তিনি অস্থির হয়ে রয়েছেন।

কর্মমুখর জীবন থেকে অবসরে যাওয়ার পর ওবামা কি করবেন? এমন একটি গল্প সাজিয়েছে নিউ ইয়র্ক টাইমস। সেখানে বলা হয়, প্রেসিডেন্টের দায়িত্ব থেকে বেরিয়েই তিনি একটি টি-শার্ট পরে খোশমেজাজে হাইয়াই দ্বীপে চলে যাবেন। সেখানে টি-শার্টের দোকানও খুলবেন।

গল্পের একটি অংশ অনেকটা এমন- হোয়াইট হাউজের বাইরের জীবনটা কেমন হবে তা নিয়ে কল্পনায় ভাসার সময় হয়েছে। প্রেসিডেন্টের খুব কাছের মানুষ শিকাগোর মেয়র ইমানুয়েল। তিনিই জানিয়েছেন, মিস্টার ওবামা হাইয়াই দ্বীপে একটি টি-শার্টের দোকান খুলবেন। সেখানে কেবল সাদা রংয়ের মিডিয়াম সাইজের টি-শার্ট পাওয়া যাবে।

হোয়াইট হাইজের নানা জটিল সভায় যখন কোনো ভালো সিদ্ধান্ত নেওয়া সম্ভব হয় না, তখন ইমানুয়েল অনেকটা ওবামা বনে যান এবং এ ঘটনাকে 'হোয়াইট' বলে অভিহিত করেন। আর ওবামা একে বলেন 'মিডিয়াম'।

সূত্র : বিজনেস ইনসাইডার

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: