২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

সোমবার নিহতদের প্রতি শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী


সোমবার নিহতদের প্রতি শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক ॥ রাজধানী গুলশানের হলি আর্টিজান বেকারি রেস্তোরাঁয় অস্ত্রধারীদের হামলায় নিহত ব্যক্তিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার সকাল ১০টায় ঢাকার আর্মি স্টেডিয়ামে শ্রদ্ধা নিবেদনের এই আনুষ্ঠানিকতা হবে বলে প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম জানিয়েছেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পাশাপাশি আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও সোমবার নিহতদের শ্রদ্ধা জানাবেন বলে দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়, এছাড়াও সর্বস্থরের জনগণও সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত এই শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে অংশ নিতে পারবেন। নিহতদের স্মরণে দেশের মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হবে।

গত শুক্রবার রাতে গুলশান ২ নম্বরের হলি আর্টিজান বেকারিতে হামলা চালায় একদল অস্ত্রধারীরা। পরে শনিবার সকালে কমান্ডো অভিযান চালিয়ে ওই রেস্তোরাঁর নিয়ন্ত্রণ নেয় যৌথবাহিনী । এ সময় ছয় সন্ত্রাসীসহ তারা ২৬ জনের মরদেহ ও ১৩ জনকে জীবিত উদ্ধার করে তারা। এর আগে রাতে রেস্তোরাঁয় হামলার পরপরই সেখানে আটকেপড়াদের উদ্ধারে গিয়ে গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার রবিউল ইসলাম ও বনানী থানার ওসি সালাউদ্দীন হামলাকারীদের বোমার স্প্লিন্টারে নিহত হন।

সম্পর্কিত:
পাতা থেকে: