মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বরিশালে জামায়াত নেতা কর্তৃক মার্কেটের স্টল দখল ও অর্থ আত্মসাত

প্রকাশিত : ৩ জুলাই ২০১৬, ০৫:১০ পি. এম.

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর গীর্জা মহল্লার ঐতিহত্যবাহী আছমত আলী খান (এ. কে) ইনস্টিটিউশনের মালিকানাধীন মার্কেটের স্টল দখল এবং ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে বিদ্যালয় ম্যানেজিং কমিটি ও মার্কেট নির্মান কমিটি যৌথভাবে মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি লাল মিয়া, সাবেক প্রভাবশালী জামায়াত নেতা ও বর্তমান কোতোয়ালী বিএনপির সহ-সভাপতি নুরুল আমিন এবং তাদের সহযোগীদের বিরুদ্ধে এ সংবাদ সম্মেলন করা হয়।

স্কুল ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক ও প্রধনশিক্ষক এইচএম জসিম উদ্দিন লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, ১৯১৩ সালে প্রতিষ্ঠিত এ বিদ্যালয়ের পূণঃস্টল নির্মান কাজ আট সদস্য বিশিষ্ট নির্মান কমিটির মাধ্যমে ২০১৫ সালে শুরু করা হয়। মার্কেট ব্যবসায়ী কমিটির সভাপতি লাল মিয়া ও সাবেক প্রভাবশালী জামায়াত নেতা নুরুল আমিন এবং তাদের সহযোগীরা অতিসম্প্রতি মার্কেটের একাধিক কক্ষ অবৈধভাবে দখলের চেষ্টা করেন। শুক্রবার স্কুল বন্ধের দিনে তারা মার্কেটের সিঁড়ির কোঠার দেয়াল গুড়িয়ে দিয়ে সেখানে কলাপসিবল গেট নির্মান করে। তাদের কথামতো কাজ না করায় তারা স্কুলের গেট কিপার সোহাগ হোসেনকে হাত পা বেঁধে অমানুষিক নির্যাতন করেছে।

সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করা হয়, ব্যবসায়ী সমিতির সভাপতি লাল মিয়া স্টল ভাড়াটিয়াদের কাছ থেকে উত্তোলনকৃত ২০ লাখ টাকা নিজের কব্জায় রেখে আত্মসাতের জন্য মরিয়া হয়ে ওঠে। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে এ.কে ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাডভোকেট গোলাম মাসউদ বাবলুসহ কমিটির অন্যান্য সদস্য এবং শিক্ষকরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৬, ০৫:১০ পি. এম.

০৩/০৭/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: