২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের নগদ টাকা ও পোশাক বিতরণ


কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের নগদ টাকা ও পোশাক বিতরণ

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ ঈদুল ফিতর উপলক্ষে বৃটেনে স্থায়ীভাবে বসবাসকারী জেলাবাসীদের সংগঠন ‘কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট সেন্ট্রাল এসোসিয়েশন (ইউকে)’র উদ্যোগে অস্বচ্ছল ১০ জন মুক্তিযোদ্ধাকে নগদ অর্থ সহায়তা ও ১০৫ জন এতিম শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়েছে। আজ রবিবার দুপুরে শহরের নগুয়াস্থ নূরুল উলুম বালিকা এতিমখানায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের প্রশাসক মোঃ জিল্লুর রহমান। এতিমখানার সভাপতি আলহাজ আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এতিমখানার যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত করিম অমি, তত্ত্বাবধায়ক রোকেয়া আক্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে জেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে অসহায় মুক্তিযোদ্ধাদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। জেলা মুক্তিযোদ্ধা কমা-ার মোঃ আসাদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা পরিষদের প্রশাসক মোঃ জিল্লুর রহমান, ‘কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট সেন্ট্রাল এসোসিয়েশন (ইউকে)’ সংগঠনের প্রতিনিধি সাংবাদিক এ্যাডভোকেট মারুফ আহমেদ, ডেপুটি কমা-ার আব্দুল মান্নান, বাসিরউদ্দিন ফারুকী, সদর উপজেলা কমা-ার মতিয়ুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বৃটেনে স্থায়ীভাবে বসবাসকারী জেলাবাসীদের সংগঠন ‘কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট সেন্ট্রাল এসোসিয়েশন’ ইতোপূর্বে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের মাঝে লেখাপড়া, খেলাধুলা ও শারীরিক কসরতের সামগ্রীসহ কম্পিউটার ও সেলাই মেশিন বিতরণ করেছে। জনহিতকর কাজে এই সংগঠনের পক্ষ থেকে ভবিষ্যতেও সহায়তার কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: