১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

যুদ্ধাপরাধীদের বিচার করছি বলেই রেস্তরাঁয় হামলা ॥ তোফায়েল


নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২ জুলাই ॥ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশ আজ আন্তর্জাতিক বিশ্বে উন্নয়নের রোল মডেল। এটাকে বাধাগ্রস্ত করতে অনেক ষড়যন্ত্র হয়েছে। সেই ষড়যন্ত্রের অংশ হচ্ছে শুক্রবার রাতে গুলশানে একটি স্প্যানিশ রেস্তরাঁয় সন্ত্রাসী হামলা। ধারাবাহিক উন্নয়ন বাধাগ্রস্ত করার জন্য স্বাধীনতাবিরোধী একটি চক্র অপচেষ্টা করে যাচ্ছে। তারই অংশ হিসেবে শুক্রবার রাতে গুলশানের একটি রেস্তরাঁয় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শনিবার সকালে এ ঘটনায় সফল উদ্ধার অভিযানের জন্য বাণিজ্যমন্ত্রী সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসারসহ উদ্ধার অভিযানে অংশ নেয়া সকল আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানান।

শনিবার সকালে ভোলা সদর উপজেলা পরিষদ কর্তৃক রোয়ানুতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে বাণিজ্যমন্ত্রী এ কথা বলেছেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশ প্রতিষ্ঠিত হওয়ার পর এ ধরনের ঘটনা আর ঘটেনি। এর মূল কারণ হচ্ছে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুদ্ধাপরাধীদের বিচার করছি। দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। যারা স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশের সঙ্গে পরাজিত হয়েছে, যারা স্বাধীনতাবিরোধী তারা আজকে এ কাজে লিপ্ত হয়েছে। এ সময় তোফায়েল আহমেদ আরও বলেন, সকলকে সতর্ক থাকতে হবে। কেউ যেন কোথাও আকর্ষিক সন্ত্রাসী হামলা করতে না পারে। জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টি করে সন্ত্রাসের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলতে আহ্বান জানান।

ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত থাকার পাশাপাশি বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী তোফায়েল, কাচিয়া ইউপির চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম বিপ্লব প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: