১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ধ্বনী আক্তার নদীর ‘মনের লাগাম’


ধ্বনী আক্তার নদীর ‘মনের লাগাম’

স্টাফ রিপোর্টার ॥ বর্তমান সময়ের আলোচিত কণ্ঠশিল্পী ধ্বনী আক্তার নদীর গাওয়া ‘মনের লাগাম’ শিরোনামের গানের মিউজিক ভিডিওটি কাজ শেষ হয়েছে। ঢাকার বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে মিউজিক ভিডিওটি। এতে শিল্পী ধ্বনী আক্তার নদীর সঙ্গে কাজ করেছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা কাজী আসিফ। রোমান্টিক গল্প অবলম্বনে ‘মনের লাগাম’ গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন নাট্য নির্মাতা জয় সরকার। মিউজিক ভিডিওটি এই ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচার হবে বলে জানা গেছে। ‘মনের লাগাম’ গানটির সঙ্গীত পরিচালনা করেছেন তরুণ সঙ্গীত পরিচালক অনীক সাহান।

এ প্রসঙ্গে নির্মাতা জয় সরকার বলেন, কণ্ঠশিল্পী ধ্বনী আপুর ‘মনের লাগাম’ গানটি অসাধারণ একটি গান যা শোনা মাত্র মনে দোলা দেয়। আর মিউজিক ভিডিওটি এমন একটি গল্প নিয়ে নির্মাণ করেছি যা দেখে দর্শকদের চোখ জুড়িয়ে যাবে। এতে ধ্বনী এবং কাজি আসিফ ভাল পারফর্ম করেছেন।

গানটি প্রসঙ্গে কণ্ঠ শিল্পী ধ্বনী বলেন, আমি ছোট বেলা থেকে গান করে আসছি। ইতোমধ্যে অনেক গানই করেছি কিন্তু ‘মনের লাগাম’ গানটি আমার কাছে একটু অন্য রকম লেগেছে। তাই প্রথম এই গানটির মিউজিক ভিডিও করেছি। আশা করি দর্শক শ্রোতাদের গানটি ভাল লাগবে। সবার প্রতি অনুরোধ সবাই বাংলা গান শুনবেন। ভাল গানকে প্রমোট করবেন।

সম্পর্কিত:
পাতা থেকে: