মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ঢাকার গুলশানে জঙ্গী হামলার প্রতিবাদে বিক্ষোভ

প্রকাশিত : ৩ জুলাই ২০১৬

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ ঢাকার গুলশানে রেষ্ট্রুরেন্টে জঙ্গী হামলার প্রতিবাদে এবং হামলার পেছনে মদদদাতাদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার দুপুরে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খুলনা মহানগর আওয়ামী লীগ। মিছিল শেষে দলীয় কার্যালয় চত্বরে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর আওয়মীলীগের সাধারণ সম্পাদক ১৪ দলের সমন্বয়ক আলহাজ মিজানুর রহমান মিজান এমপি। তিনি দলীয় নেতা-কর্মীদের স্কুল-কলেজ, মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডর প্রতি সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানিয়ে বলেন, যারা সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়ে শান্তিপ্রিয় মানুষের ঘুম হারাম করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে তাদেরও ঘুম হারাম করে দিতে হবে। প্রত্যেক পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তুলতে হবে। সংগঠনের দফতর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট রজব আলী সরদার, জেড এ মাহমুদ ডন, মফিদুল ইসলাম টুটুল, মোঃ শাহাজাদা, এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম, রনজিত কুমার ঘোষ, এ্যাডভোকেট সরদার আনিসুর রহমান পপলু, মনিরুজ্জামান সাগর, এ্যাডভোকেট তারিক মাহমুদ তারা, ফেরদৌস হোসেন লাবু, সরদার আব্দুল হালিম প্রমুখ।

টেকনাফে ইয়াবাসহ দুই মিয়ানমার নাগরিক আটক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে অভিযান চালিয়ে ৯ হাজার ইয়াবাবড়ি উদ্ধার ও রোহিঙ্গা নারীসহ দুই জনকে আটক করেছে বিজিবি। শনিবার সকালে হ্নীলা আবাসিক হোটেল সিকদার প্লাজার সামনে বিজিবির সদস্যরা এ অভিযান চালায়। ওসময় মিয়ানমারের আসিন্দা মোঃ রমজান আলী, রাশিদা বেগমকে আটক করে।

হরিজনদের শিক্ষাবৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও হরিজন সম্প্রদায়ের ছাত্রছাত্রীদের শিক্ষা বৃত্তি প্রদান এবং ভূমিমন্ত্রীর স্বেচ্ছা তহবিল থেকে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। এসব বিতরণ উপলক্ষে শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভূমিমন্ত্রী শামসুর রহমান এমপি প্রধান অতিথি এবং পাবনা জেলা প্রশাসক রেখা রাণী বালো, এডিসি জেনারেল মাকছুদা বেগম সিদ্দিকা ও মকলেছুর রহমান মিন্টু, মাহজেবিন শিরিন পিয়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল মাহমুদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

শ্রীনগরে অগ্নিকা-ে ৮ দোকান পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগরে অগ্নিকা-ে ৮টি দোকান পুড়ে গেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার হাসাড়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, রাত বারোটার দিকে আগুনের সূত্রপাত হয়ে ওই এলাকার পারভেজের মুদি দোকান, আলী হোসেনের কসমেটিকসের দোকান, জামান হোটেল, রুশনারা সু স্টোর ও একটি সেলুন পুড়ে যায়।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৬

০৩/০৭/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: