১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

টুকরো খবর


বসত ঘরে অগ্নিসংযোগ

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২ জুলাই ॥ মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের উকিলবাড়ি এলাকায় জমি সংক্রান্ত বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার রাত ১১টায় এলায়েত হাওলাদারের বসত ঘরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয় প্রতিপক্ষ। এতে পুড়ে গেছে বসতঘরসহ প্রায় ২০ লাখ টাকার সম্পদ। ক্ষতিগ্রস্ত পরিবারের অভিযোগ, প্রতিপক্ষ মোয়াজ্জেম হাওলাদারের লোকজন এলায়েত হাওলাদারের বসত ঘরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। আগুনের উত্তাপে পরিবারের ঘুমন্ত লোকজন চিৎকার দিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। এ সময় তাদের আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। ততক্ষণে বাড়ির সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুনে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করেছে।

ডাকাতের হাতে গৃহকর্তা খুন

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ২ জুলাই ॥ লোহাগড়া উপজেলার পাংখারচর গ্রামে ডাকাতির চেষ্টাকালে গৃহকর্তা হাফিজ মুন্সীকে (৪২) কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত হাফিজ পাংখারচর মুন্সীপাড়ার শ্যামা মুন্সীর ছেলে।

জানা গেছে, ডাকাতি দল শুক্রবার রাতে প্রবাসী হাফিজ মুন্সীর বাড়িতে প্রবেশ করে ডাকাতির চেষ্টা চালায়। এ সময় বাঁধা দিলে হাফিজ মুন্সীকে কুপিয়ে হত্যা করা হয়। বাড়িতে দালানঘর নির্মাণ কাজে হাফিজ বৃহস্পতিবার ব্যাংক থেকে তিন লাখ টাকা উত্তোলন করেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। বিষয়টি কেউ জেনে ফেলায় ডাকাতির ঘটনা ঘটতে পারে।

প্রকৌশলীকে হত্যার চেষ্টা

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২ জুলাই ॥ ওজোপাডিকো লিমিটেডের (ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্র্রিবিউশন কোম্পানি) উপ-বিভাগীয় প্রকৌশলী শেখ শফিউল আলমকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। আহত প্রকৌশলী শেখ শফিউল আলমের বাড়ি সাতক্ষীরার শ্যামনগরে। জানা যায়, প্রকৌশলী শেখ শফিউল আলম শুক্রবার রাতে রাত সাড়ে ১০টার দিকে অফিস থেকে ডাকবাংলোয় আসার পথে শিল্পকলা একাডেমির সামনে পৌঁছালে অজ্ঞাত দুর্বৃত্তরা তার গতিরোধ করে লোহার রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসে। এখানে অবস্থার উন্নতি না হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে। তাঁর হাত ভেঙ্গে গেছে, মাথা এবং মুখসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত করা হয়েছে।

আদমদীঘিতে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, সান্তাহার, ২ জুলাই ॥ শুক্রবার গভীর রাতে বগুড়ার আদমদীঘি উপজেলার নসরতপুরে এক বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা ৭ ভরি সোনার গয়না ও ১০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে বলে জানা গেছে। উপজেলার নসরতপুর ডিগ্রী কলেজ সংলগ্ন রিয়াজ উদ্দিনের বাড়িতে রাত একটার দিকে মুখোশ পরা ৮/১০ জন ডাকাত হানা দেয়। তারা বাড়ির সদর দরজার লোহার গেট ভেঙ্গে প্রবেশ করে। এর পর উপরতলায় বসবাসরত গৃহকর্তার ছেলে বাদশা সোলায়মানের শয়ন কক্ষে গিয়ে তাকে মারপিট করে ৭ ভরি ওজনের সোনার গয়না এবং প্রায় ১০ হাজার লুট করে বীরদর্পে পালিয়ে যায়।

৬ গরু পাচারকারী আটক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২ জুলাই ॥ শুক্রবার রাত সাড়ে ১১টার সময় বিজিবি নওগাঁ ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের রামদাসপুর বিওপির টহল দল সীমান্তের ২১৪ নং মেইন পিলারের কাছে অভিযান চালিয়ে গরু পাচারকারী দলের ৬ সদস্যকে পাকড়াও করেছে। এসময় পাচারকারী দলের ১ জন পালিয়ে যায়। আটককৃতরা হলো বাবুল হোসেন, রবি, এজাজুল, মন্টু মিয়া, মোহসীন ও মোঃ হালিম।

দুই যুবককে কুপিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২ জুলাই ॥ মাদক সেবনে বাধা দেয়ায় মনির হোসেন (২৭) ও মোশারেফ (২২) নামে দুই তরুণকে নির্মমভাবে কুপিয়ে জখম করা হয়েছে। তাদের আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের ফিরোজ মৃধা দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে আসছে। ঘটনার দিন শুক্রবার ইফতারির পূর্ব মূহূর্তে ওই গ্রামের ডালিমা সেতু এলাকায় ফিরোজ তার সাঙ্গোপাঙ্গ নিয়ে মাদক সেবন করছিল।