মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

দাওয়াতপত্রে এমপির নাম না থাকায় ইফতার মাহফিলের মঞ্চ ভাংচুর

প্রকাশিত : ৩ জুলাই ২০১৬

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ দাওয়াতপত্রে এমপির নাম না থাকায় শুক্রবার রাতে মাইকিং করে জেলার তাড়াশ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলের মঞ্চ ভেঙ্গে দিয়েছে ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা।

এ ঘটনার পর থেকে মুখোমুখি অবস্থানে রয়েছে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা। শনিবার ইফতার মাহফিল হবার কথা ছিল।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কুমার সরকার জানিয়েছেন, শনিবার বিকেলে তাড়াশ ডিগ্রী কলেজ মাঠে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছিল। এ জন্য শুক্রবার বিকেলে মঞ্চ প্রস্তুত করা হয়েছিল। কিন্তু শুক্রবার রাতে ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা মঞ্চ ভেঙ্গে দেয়। তারপরও দলীয় কার্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

তিনি আরও জানান, ইফতার মাহফিলের দাওয়াত কার্ডে কোন অতিথির নাম দেয়া হয়নি। তারপরও এমপির নাম না দেয়ার অজুহাতে এ মঞ্চ ভেঙ্গে দেয়া হয়েছে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে গাজী ম ম আমজাদ হোসেন মিলন এমপি বলেছেন, দলীয় এমপি হওয়া সত্ত্বেও ইফতার মাহফিলের দাওয়াতপত্রে আমার নাম না থাকায় ওই ইফতারে অংশ নেব না।

সাতক্ষীরায় ডাকাতি ॥

১০ লাখ টাকার মাল লুট

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সদর উপজেলার কালেরডাঙ্গা গ্রামের আবদুল মাজেদের বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা এ সময় বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালঙ্কারসহ দশ লাখ টাকার সম্পদ লুট করে নিয়ে যায়। আবদুল মাজেদ কালেরডাঙ্গা গ্রামের মৃত আনারউদ্দীন সরদারের ছেলে। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, শনিবার ভোরে সেহরি খাওয়ার আগে উঠোনের টিউব অয়েলে মুখ ধুতে আসেন বাড়ির মালিক সাতক্ষীরা সাবরেজিস্ট্রি অফিসের ক্লার্ক আবদুল মাজেদ।

এ সময় ১০/ ১২ জনের একদল সশস্ত্র ডাকাত তাকে জিম্মি করে ফেলে। পরে তারা ঘরে ঢুকে বাড়ির লোকজনকে মারধর করে বেঁধে ফেলে । এ সময় আলমারি খুলে ১৮ ভরি স্বর্ণালঙ্কার ও দুই লাখ টাকা লুট করে পালিয়ে যায় ডাকাতরা। দুজনকে আটক করা হয়েছে।

শরণখোলায় ইউপি সদস্যের ছেলেকে মারপিট

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শরণখোলায় নির্বাচনী প্রতিহিংসার জের ধরে বর্তমান এক ইউপি সদস্যের ছেলের ওপর বর্বর হামলা করেছে প্রতিপক্ষ। হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে তাকে গুরুতর জখম এবং একাধিক দাঁত ভেঙ্গে দেয়া হয়। জাফর তালুকদার নামে আহতকে মুমূর্ষু অবস্থায় শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সকালে খোন্তাকাটার মঠের পাড় গ্রামের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে। নির্বাচনী পরাজয়ের জের ধরে শহিদ আকন, মাসুম খলিফা, ইদ্রিস মোল্লার নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে আহতের পিতা বর্তমান ইউপি সদস্য জাহাঙ্গীর তালুকদার অভিযোগ করেন।

যশোরে গুলিবিদ্ধ ডাকাত মারা গেছে

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ কথিত বন্দুকযুদ্ধে গুরুতর জখম ফারুক হোসেন (৪২) নামে এক ব্যক্তি মারা গেছে। শুক্রবার গভীর রাতে তিনি যশোর-মনিরামপুর সড়কের কানাইতলায় ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ হন। পুলিশ জানায়, তারা জানতে পারেন যশোর-মনিরামপুর সড়কের কানাইতলায় একদল ডাকাত সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলিবর্ষণ করলে ডাকাতরা পালিয়ে যায়। এরপর তারা অজ্ঞাত এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তিনি ডাকাতদের গুলিতেই আহত হন। ঘটনাস্থল থেকে ৫টি রামদা, ৫০ হাত লম্বা দড়ি ও একটি ব্যাগ উদ্ধার করা হয়। পরে গুলিবিদ্ধ ব্যক্তিকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে ওই ব্যক্তি মারা যায়।

প্রকাশিত : ৩ জুলাই ২০১৬

০৩/০৭/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: