২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা৮রওশনের


স্টাফ রিপোর্টার ॥ শুক্রবার থেকে শুরু করে শনিবার সকাল পর্যন্ত দুষ্কৃতিকারীদের দ্বারা সংঘটিত প্রাণহানির ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি। শনিবার সংবাদ মাধমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ নিন্দা জানান।

বিরোধীদলীয় নেতা বলেন, বাংলাদেশ শান্তি প্রিয় দেশ। হাজার বছর ধরে এদেশে শান্তির সুবাতাস বয়ে চলছে। এদেশে শান্তি প্রিয় বিভিন্ন ধর্মের, বর্ণের, গোত্রের মানুষ একসাথে মিলে মিশে থাকতে চায়। এছাড়া কোন ধর্ম সন্ত্রাসী কর্মকাণ্ড সমর্থন করেনা। প্রত্যেক ধর্মেই শান্তির বাণী বহমান রয়েছে।

তিনি বলেন, বাংলাদেশের মতো শান্তি প্রিয় এদেশে এমন নারকীয় হত্যাকাণ্ড কখনো যেন না হয় সেজন্য সরকারকে আরও বেশি কার্যকরী পদক্ষেপ গ্রহন করতে হবে। দেশের জনগণকে সচেতন হয়ার আহবান জানিয়ে তিনি বলেন, কোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ডে নিজ নিজ আত্মীয় স্বজন এমনকি পরিবারের সদস্যরা এমন ঘৃণিত কাজে যেন জড়াতে না পারে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।

বিরোধীদলীয় নেতা আইন প্রয়োগকারী সংস্থা জীবনের ঝুঁকি নিয়ে রক্তাক্ত জিম্মি ঘটনা অত্যন্ত দক্ষতার সাথে অল্প সময়ে মোকাবেলার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি এ ঘটনায় আইন প্রয়োগকারী সংস্থার নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং একই সাথে নিহত বিদেশীদের আত্মার শান্তি কামনা করেন ও পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সম্পর্কিত:
পাতা থেকে: