২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কিশোরগঞ্জে মন্দিরের সেবায়েতকে হত্যার চেষ্টা


নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ এবার কিশোরগঞ্জে মন্দিরের সেবায়েতের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। তবে তিনি প্রাণে বেঁচে গেছেন। জানা গেছে, শহরের নগুয়া মোড়ে অবস্থিত বিবেকানন্দ পাঠাগার ও মন্দিরের সেবায়েত পুলক চক্রবর্তী মন্দিরের পাশ্ববর্তী একটি বাড়িতে পরিবার পরিজন নিয়ে বসবাস করেন। শুক্রবার দিবাগত গভীর রাতে বাড়ির দেয়াল টপকে দুর্বৃত্তরা ভেতরে প্রবেশ করে। দরজায় নক করার পর সেবায়েত বসতঘরের দরজা খোলেন। সঙ্গে সঙ্গে চাপাতি হাতে থাকা মুখোশধারী ওই দুর্বৃত্ত সেবায়েত পুলক চক্রবর্তীর ওপর হামলা চালায়। এ সময় দু’জনের ধস্তাধস্তির এক পর্যায়ে দেয়াল টপকে পালিয়ে যায় ওই দুর্বৃত্ত। হামলার সময় একজন ভেতরে প্রবেশ করলেও বাকি কয়েকজন বাড়ির গেটের সামনে দাঁড়িয়েছিল বলে জানা গেছে।

খবর পেয়ে আজ শনিবার সকালে জেলা প্রশাসক মোঃ আজিমুদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার আনোয়ার হোসেন খানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিবেকানন্দ পাঠাগার ও মন্দির পরিচালনা কমিটির সভাপতি এ্যাডভোকেট বিজয় শংকর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার জন্যই হয়তো সেবায়েতের ওপর দৃর্বত্তরা হামলা চালিয়েছিল। ওই সময় সেবায়েতের সাহসিকতায় তারা পিছু হটে। তবে এ ঘটনায় সেবায়েত বা মন্দির কমিটির পক্ষ থেকে থানায় মামলা করা হবে না বলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মীর মোশাররফ হোসেন জানান, আতঙ্ক ছড়াতেই এরূপ ঘটনা হতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনার পর পুরোহিত পুলক চক্রবর্তীর বাসায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি জানান।

সম্পর্কিত:
পাতা থেকে: