২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

দামুড়হুদা সীমান্তে সতর্ক অবস্থা


সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা ॥ ঢাকায় স্প্যানিশ রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলা ঘটনায় চুয়াডাঙ্গার দামুড়হুদা ও দর্শনা সীমান্তের প্রায় ১২০ কিলোমিটার জুড়ে বিজিবি সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে।

বিজিবি সূত্র জানায়, সীমান্তে উভয় দিকে যেকোন সন্ত্রাসী হামলা প্রতিরোধে বিজিবি-বিএসএফ সতর্ক অবস্থায় থেকে টহল জোরদার করেছে। দর্শনা আন্তর্জাতিক স্থল পথে পাসপোর্ট যাত্রীদেরকে ব্যাগেজ তল্লাশিতে নজরদারি বাড়ানো হয়েছে। বিজিবির পাশাপাশি কাষ্টমস ইমিগ্রেশন উর্দ্ধত্বন কর্তৃপক্ষের নির্দেশে যাত্রীদের তল্লাশি জোরদার করা হয়েছে। দর্শনা ইমিগ্রেশন ইনচার্জ শেখ মাহাবুব জানান, রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলায় স্থলপথে পাসপোর্টধারী যাত্রী যাতায়াত সংখ্যা অনেকাংশে হ্রাস পেয়েছে।

এদিকে, দর্শনা আন্তর্জাতিক রেল ষ্টেশনে ঢাকা-কলকাতা মৈত্রী ট্রেনের যাত্রীদের সার্বিক নিরাপত্তায় ষ্টেশনে বিজিবি টহলের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ টহল ও নজরদাড়ি জোর দার করা হয়েছে বলে ষ্টেশন মাষ্টার মীর লিয়াকত আলী জানিয়েছেন।

চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়ন এর বিজিবি পরিচালক লেঃ কর্ণেল মোহাম্মদ আমীর মজিদ জানান, ঢাকায় সম্প্রতি ঘটে যাওয়া সন্ত্রাসী হামলা ঘটনায় সীমান্তে বিজিবি চৌকিগুলোতে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রাখা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: