১৮ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৯ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

গুলশান এলাকায় সন্ত্রাসী ঘটনার তীব্র নিন্দা রাষ্ট্রপতির


গুলশান এলাকায় সন্ত্রাসী ঘটনার তীব্র নিন্দা রাষ্ট্রপতির

অনলাইন ডেস্ক ॥ রাষ্ট্রপতি আব্দুল হামিদ ঢাকার গুলশান এলাকায় সন্ত্রাসী হামলার আজ তীব্র নিন্দা জানিয়েছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জানিয়েছেন, ‘জিম্মি সংকটের অবসানে যৌথ বাহিনী প্রশংসনীয় ভূমিকা রাখায় তাদেরও ধন্যবাদ জানান রাষ্ট্রপতি ।’ তিনি জিম্মি সংকট চলাকালে প্রাণহানির ঘটনায় দুঃখ প্রকাশ করেন। তিনি কয়েকজন জিম্মি ও সংকট অবসানে দায়িত্ব পালনের সময় দুই পুলিশ কর্মকর্তা নিহত হওয়ার ঘটনায় গভীর শোকও প্রকাশ করেন। রাষ্ট্রপতি নিহতদের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমাবেদনা জানান। তিনি আহতদের আশু রোগমুক্তিও কামনা করেছেন।

তিনি জিম্মি সংকটের অবসানে যৌথ অভিযানে অংশ নেয়া যৌথ বাহিনীর সদস্যদের ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন, আইন প্রয়োগকারী সংস্থা আগামীতে দেশের যে কোন প্রয়োজনে যথাযথ ভূমিকা পালন করতে সক্ষম হবে।

বাংলাদেশের রাষ্ট্রপতি এ ইস্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করেন এবং সংকট অবসানে দ্রুত পদক্ষেপের জন্য তাকে ধন্যবাদ জানান। রাষ্ট্রপতি আব্দুল হামিদ ভূটানের রাজা জিগমে খেসার ন্যামঘায়েল ওয়াংচুকের আমন্ত্রণে বর্তমানে দেশটিতে চার দিনের সফরে রয়েছেন।

একদল বন্দুকধারী শুক্রবার রাতে গুলশানের কূটনৈতিক এলাকায় হলি আর্টিজান বেকারিতে হামলা চালায় এবং বিদেশীসহ কয়েকজনকে জিম্মি করে। পরে সংকট অবসানে যৌথ বাহিনী ওই ভবনে অভিযান চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। খবর বাসসের।

সম্পর্কিত:
পাতা থেকে: