১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বরিশালে প্রকৌশলীকে মারধর আ’লীগ নেতার বিরুদ্ধে মামলা


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার বানারীপাড়া পৌরসভার সহকারী প্রকৌশলী ও কার্য সহকারীকে মারধর করায় পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম ও তার সহযোগী নাসির তালুকদারের বিরুদ্ধে শুক্রবার দিবাগত রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। পৌরসভার সহকারী প্রকৌশলী মাসুম বিল্লাহ বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, পৌরসভার সহকারী প্রকৌশলী মাসুম বিল্লাহ ও কার্য সহকারী নয়ন খান বৃহস্পতিবার সকালে পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে দুপুরে পৌর ভবনে প্রবেশ করার সময় ভবনের ফটকের সামনে বসে শেখ শহিদুল ইসলাম ও তার সহযোগী নাসির তালুকদার তাদের পথরোধ করে মারধর করেন। পৌর ভবন নির্মাণ কাজের জামানতের ১৬ লাখ টাকা মেয়াদ পূর্তির আগে দাবি করায় তা দিতে অস্বীকৃতি জানানোর কারণে তাদের ওপর ক্ষিপ্ত হয়ে এ হামলা চালানো হয়। সূত্রে আরও জানা গেছে, ১ কোটি ৭৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত পৌর ভবনের ঠিকাদার ছিলেন পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম। নিন্মমানের নির্মাণ কাজের অভিযোগের তদন্ত চলমান থাকায় ও জামানতের নির্ধারিত মেয়াদ পূর্ণ না হওয়ায় পৌর কর্তৃপক্ষ জামানত দিতে অস্বীকৃতি জানায়। এর আগে পৌর সচিব শাহিন আক্তার ও উপ-সহকারী প্রকৌশলী আফিফা ইয়াসমিনকে জামানতের টাকার জন্য হুমকি প্রদান ও গালিগালাজ করেন শহিদুল ইসলাম।

মারধরের অভিযোগ অস্বীকার করে শেখ শহিদুল ইসলাম জানান, সহকারী প্রকৌশলী মাসুম বিল্লাহ তার কাছে ৫ লাখ টাকা দাবি করলে উপ-সহকারী প্রকৌশলী আফিফা ইয়াসমিনের মাধ্যমে ইতোমধ্যে তাকে ২ লাখ টাকা উৎকোচ দেওয়া হয়েছে। থানার ওসি জিয়াউল আহসান মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: