১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

দুই পুলিশ কর্মকর্তার জানাজা আজ বিকেলে


দুই পুলিশ কর্মকর্তার জানাজা আজ বিকেলে

অনলাইন ডেস্ক॥ রাজধানীর গুলশানে সন্ত্রাসীদের সাথে গতরাতে গুলিবিনিময়কালে নিহত ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) গোয়েন্দা বিভাগের সহকারী পুলিশ কমিশনার রবিউল ইসলাম ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিনের নামাজে জানাজা আজ বাদ আসর রাজারবাগ পুলিশ লাইনে অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ বিভাগের অতিরিক্ত-উপ পুলিশ কমিশনার আবু ইউসুফ এ কথা বলেন।

আবু ইউসুফ বলেন, বর্তমানে নিহত দুই পুলিশ কর্মকর্তার মরদেহ রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে রয়েছে। সেখানে সুরতহাল করার পর ময়না তদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হবে। ময়না তদন্তের পর বিকেলে রাজারবাগ পুলিশ লাইনে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। তার পরিবারের সাথে আলোচনা করে তাদের দাফনের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

উল্লেখ্য, শুক্রবার রাত ৯টার দিকে গুলশান-২ এর ৭৯ নম্বর সড়কের 'হলি আর্টিজান বেকারি' রেঁস্তোরায় হঠাৎ আট থেকে দশ জন যুবক ঢুকে পড়ে এবং গুলি ও বোমার বিস্ফোরণ ঘটিয়ে সেখানে অবস্থানরত লোকজনকে জিম্মি করে। খবর পেয়ে র‌্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সেখানে যান। অস্ত্রধারীদের সঙ্গে গোলাগুলির ঘটনায় আহত হন পুলিশের ওই দুই সদস্য। গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তির পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

সূত্র- বাসস

সম্পর্কিত:
পাতা থেকে: