২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঝিনাইদহে মঠের সেবায়েত হত্যার প্রতিবাদে মানবন্ধন


ঝিনাইদহে মঠের সেবায়েত হত্যার প্রতিবাদে মানবন্ধন

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহের শ্রী শ্রী রাধা মদন গোপাল বিগ্রহ মঠের সেবায়েত শ্যামানন্দ দাস গোসাই হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন করেছে হিন্দু বৌদ্ধ খৃষ্ট্রান ঐক্য পরিষদ ও পুজা উদযাপন পরিষদ। আজ শনিবার সকালে ঝিনাইদহ শহরের পোষ্ট অফিস মোড়ে এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। মানববন্ধনে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ ও পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়।

ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের জেলা সভাপতি নারায়ণ চন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদক এডভোকেট সুবীর কুমার সমাদ্দার, প্রচার সম্পাদক বিনয় কৃষ্ণ বিশ্বাস, পূজা উদযাপন পষিদের সভাপতি প্রফুল্ল্য কুমার সরকার, ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি প্রসেনিজৎ ঘোষ শিপন, সাধারণ সম্পাদক পলাশ কুমার বিশ্বাসসহ জেলার বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা সংখ্যালঘু সম্পদায়ের নিরাপত্তা দাবি ও অবিলম্বে সেবায়েত শ্যামানন্দ দাস গোসাই এবং পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।

উল্লেখ্য, গতকাল শুক্রবার সকালে শ্রী শ্রী রাধা মদন গোপাল বিগ্রহ মঠের সেবায়েত শ্যামানন্দ দাস গোসাইকে ও গত ০৭ জুন পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীকে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে সন্ত্রাসীরা।

সম্পর্কিত:
পাতা থেকে: