২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

অবশেষে ম্যানইউতেই ইব্রাহিমোভিচ


অবশেষে ম্যানইউতেই ইব্রাহিমোভিচ

অনলাইন ডেস্ক ॥ অবশেষে গুঞ্জনটাই সত্যি হলো। ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। ক্লাবটির টুইটারে ব্যাপারটি নিশ্চিত করা হয়। যেখানে ইব্রার একটি ভিডিও দিয়ে ক্যাপশনে লেখা হয়, ‘ইটস জ্লাতান টাইম’।

প্যারিস সেন্ট জার্মেই থেকে নিজেকে প্রত্যাহার করে নেওয়ার পর ফ্রি-ট্রান্সফার ফুটবলার হিসেবে ছিলেন ইব্রা। পরে ম্যানইউতে হোসে মরিনহো কোচ হিসেবে আসার পর দ্বিতীয় ফুটবলার হিসেবে যোগ দেন ইব্রা। এর আগে এরিক বেইলিকে দলে নেওয়া হয়েছিল।

সুইডিস স্ট্রাইকার ইব্রা রেড ডেভিলসের সঙ্গে এক বছরের চুক্তি সারলেন। পরে ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে ইব্রা বলেন, ‘ম্যানইউতে যোগ দিতে পারায় আমি উচ্ছ্বসিত। আসলে হোসে মরিহোর মতো সঙ্গে কাজ করতে আমার আর অপেক্ষা করতে ইচ্ছে করছে না।’

এর আগে গত মৌসুম শেষে চার বছরের পিএসজি অধ্যায়ের ইতি টানেন ইব্রাহিমোভিচ। ফ্রেঞ্চ জায়ান্টদের হয়ে চারবারই লিগ শিরোপা উল্লাসে মেতেছিলেন ৩৪ বছর বয়সী এ স্ট্রাইকার। শেষ মৌসুমে ৩১ ম্যাচে ৩৮টি গোল করেন সুইডিশ তারকা।

কিন্তু দুর্দান্ত ফর্মে থেকেও দেশের জার্সি গায়ে ইউরো মিশনে ব্যর্থ হন ইব্রাহিমোভিচ। একরাশ হতাশা নিয়েই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানান তিনি। গ্রুপ পর্ব থেকেই যে ছিটকে পড়ে সুইডিশরা। ভাবা যায়!

অতীতে বার্সেলোনা, এসি মিলান, আয়াক্স, ইন্টার মিলান ও জুভেন্টাসের মতো ক্লাবের হয়ে খেলেছিলেন ইব্রাহিমোভিচ। এবার মরিনহোর সঙ্গে তার পুনর্মিলন হতে যাচ্ছে। এর আগে ইন্টার মিলানে (২০০৮-০৯ মৌসুম) দু’জন গুরু-শিষ্য ভূমিকায় ছিলেন।

প্রিমিয়ার লিগে যোগ দেওয়ার মধ্য দিয়ে ক্যারিয়ারের ভিন্ন ছয়টি ঘরোয়া লিগে খেলার স্বাদ নেবেন ইব্রাহিমোভিচ। ইউরোপের শীর্ষ পাঁচটি লিগের মধ্যে কেবল জার্মানির বুন্দেসলিগাতেই তার খেলা হয়নি।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: