১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পৃথক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৫


জনকণ্ঠ ডেস্ক ॥ দেশের বিভিন্ন স্থানে শুক্রবার সড়ক দুর্ঘটনায় অন্তত পাঁচজন নিহত ও ৫০ জন আহত হয়েছে। এর মধ্যে কিশোরগঞ্জের কুলিয়ারচরে মা ও তাঁর এক বছরের ছেলে, ধামরাইয়ে একজন, পাবনার বেড়ায় একটি শিশু ও ঝালকাঠির নলছিটিতে গার্মেন্ট শ্রমিক নিহত হয়েছেন। খবর সংবাদদাতা ও নিজস্ব সংবাদদাতাদের।

ভৈরব ॥ ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কুলিয়ারচরের মনোহরপুর এলাকায় শুক্রবার সকালে কিশোরগঞ্জগামী যাত্রীবাহী অনন্যা পরিবহন একটি নসিমনকে ওভারটেক করতে গিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মা নাদিরা বেগম (৩২) ও ছেলে শামিম (১) নিহত হয়েছে। আহত হয় অন্তত ১০ জন। নিহতেদের বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদির লোহাজুড়ি গ্রামে।

ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

সাভার ॥ ধামরাইয়ে দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অন্তত ৪০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের কালামপুর পাল সিএনজি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে এবং দীর্র্ঘ প্রায় ১০ কিমি যানজটের সৃষ্টি হয়।

বেড়া, পাবনা ॥ আমিনপুর থানার দুর্গাপুর মধ্যপাড়া গ্রামে শুক্রবার দুুপরে মাটিবাহী ট্রলিচাপায় তানজিনা নামে দুই বছরের এক শিশু নিহত হয়েছে। তানজিনা সাঁথিয়া বিষ্ণুপুর গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

প্রত্যক্ষদর্শী জানান, দুপুর ১টার দিকে শিশুটি সবার অগোচরে হাঁটতে হাঁটতে চব্বিশ মাইল-দুর্গাপুর আঞ্চলিক সড়কে চলে আসে।

ঝালকাঠি ॥ নলছিটিতে শুক্রবার সকালে সড়ক দুর্ঘটনায় ইউসুফ আলী ফরাজী (৩৫) নামে এক গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছে। দুর্ঘটনায় তার স্ত্রী ও দুই বছরের মেয়ে আহত হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঈদের ছুটিতে পিকআপভ্যান গাড়ি ভাড়া করে পরিবারসহ ঢাকা থেকে ঝালকাঠির কাঁঠালিয়া গ্রামের বাড়িতে আসছিলেন গার্মেন্টস শ্রমিক ইউসুফ আলী ফরাজী। পিকআপভ্যানটি রায়াপুর এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ইউসুফ আলী ফরাজী। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তার স্ত্রী ইয়াসমিন বেগম (২৩) ও দুই বছরের শিশু জান্নাতিকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করে। নিহত ইউসুফ আলী ফরাজী কাঁঠালিয়ার মহিষকান্দি গ্রামের আবদুল হাকিম ফরাজীর ছেলে।

সম্পর্কিত:
পাতা থেকে: