১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

প্রলোভন দেখিয়ে জাতীয় পরিচয়পত্র ও আঙ্গুলের ছাপ গ্রহণ, ২ জন গ্রেফতার


স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে সেমাই-চিনি উপহার দেয়ার প্রলোভন দেখিয়ে জাতীয় পরিচয়পত্র ও আঙ্গুলের ছাপ গ্রহণের অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার নগরীর রউফাবাদ এলাকা থেকে তাদের গ্রেফতার করে বায়োজিদ থানা পুলিশ।

গ্রেফতার হওয়া দু’জন হলেন, বরগুনার জালাল মির্জার ছেলে ইমরান হোসেন (২৯) ও ফেনীর মোঃ আব্দুল খালেকের ছেলে খলিল। বায়োজিদ থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, প্রতারিত এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে ইমরান ও খলিলকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই আসামি মোবাইল ফোনের গ্রাহকদের কাছ থেকে গিফটের নামে কৌশলে আঙ্গুলের ছাপ ও জাতীয় পরিচয়পত্রের নম্বর হাতিয়ে নেয়ার বিষয়টি স্বীকার করেছে।

জাকির হোসেন নামে এক ব্যক্তি থানায় ইমরান ও খলিলসহ তিনজনের নামে প্রতারণার মামলা দায়ের করেন। এজাহারে বলা হয়, কোড জালিয়াতি করে ইমরানসহ অন্যরা বিভিন্ন মানুষের মোবাইল ফোন করে জানায় যে, কোম্পানির পক্ষ থেকে গিফট দেয়া হবে। পরে লোক আসলে তাদের কাছ থেকে জাতীয় পরিচয়পত্রের নম্বর এবং আঙ্গুলের ছাপ নিয়ে সেমাই চিনি দিচ্ছে। একেকটি জাতীয় পরিচয়পত্রের নাম্বারের বিপরীতে প্রায় ৩০০ টাকার সেমাই, চিনি ও নুডলস দেয়া হচ্ছিল বলে তিনি জানান।

সম্পর্কিত:
পাতা থেকে: