২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

‘অফুরন্ত উৎসব, অফুরন্ত সঙ্গীত’- জিপি মিউজিক নিয়ে এলো ঈদ ১০০


ঈদের উৎসবকে আরও আনন্দময় করতে সঙ্গীতপ্রেমীদের জন্য জিপি মিউজিক নিয়ে এলো শত এ্যালবাম আর সিঙ্গেলস-এর বিশেষ সংগ্রহ জিপি মিউজিক ঈদ ১০০।

“অফুরন্ত উৎসব, অফুরন্ত সঙ্গীত” থিম-এ জিপি মিউজিক-এর সর্বশেষ সংগ্রহে থাকছে তাহসান, শাফিন আহমেদ, কুমার বিশ্বজিত, বাপ্পা মজুমদার, জুলি, বালাম, ন্যান্সি, কনা, জয় শাহরিয়ার, অদিত, ফুয়াদ, মালা এবং অন্যান্য জনপ্রিয় শিল্পীর গান। এছাড়াও থাকছে প্রতিশ্রুতিশীল তরুণ শিল্পী ইমরান, মিনার, প্রীতম এবং অন্যদের গান। এই রিলিজ তালিকায় আরও থাকছে জনপ্রিয় ব্যান্ড আর্টসেলের একটি সম্পূর্ণ নতুন গান এবং অবস্কিউর ব্যান্ডের নতুন এ্যালবাম।

এমনকি বিদেশে অবস্থানকারী বাংলাদেশী শিল্পীরাও এবার জিপি মিউজিকে যোগ দিয়েছেন। আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করা লক্ষ্মীটেরা, শিকড় বাংলাদেশ অল স্টারস এবং শাপলা শালুক এই ঈদে সঙ্গীতপ্রেমীদের আনন্দ দিতে জিপি মিউজিক ১০০ তালিকায় এসেছেন। আন্তর্জাতিক সেনসেশন পাপন আর শুভমিতার গানও আছে তালিকায়।

জিপি মিউজিক ১০০ শিল্পী সমাজ এবং বাংলাদেশের প্রধান প্রধান রেকর্ড কোম্পানি জি সিরিজ, সিএমভি, সিডি চয়েস, ঈগল মিউজিক, গানচিল মিউজিক, সঙ্গীতা, সাউন্ডটেক ইত্যাদির যৌথ প্রচেষ্টায় তৈরি হয়েছে। বছরের সেরা ৫০টি গান নিয়ে জিপি মিউজিক বিলবোর্ড হট ৫০ ছাড়াও থাকছে শিল্পীদের প্রিয় গানের বিশেষ প্লে লিস্ট। -বিজ্ঞপ্তি