২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সৈয়দপুরে ব্রিজ ভেঙ্গে ট্রাক খাদে


স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সৈয়দপুরে ব্রিজ ভেঙ্গে বালু বোঝাই একটি ট্রাক খাদে পড়ে গেছে। শুক্রবার ভোরে সৈয়দপুর পৌর এলাকার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকে সৈয়দপুর শহরে প্রবেশের বিকল্প ওই সড়কে সব যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। জানা গেছে, ঘটনার দিন ভোরে একটি বালু বোঝাই ট্রাক ঝুঁকিপূর্ণ ওই ব্রিজ অতিক্রম করছিল। ট্রাকটি ব্রিজ ভেঙ্গে খাদে পড়ে যায়। এ ঘটনায় আহত হয়েছে ট্রাক চালক রবিউল ইসলাম ও হেলপার সুমন। তাদের বাড়ি চুয়াডাঙ্গার বাগানবাড়ি এলাকায়। ট্রাকচালক রবিউল ইসলাম জানান, তিনি পঞ্চপড়ের ভজনপুর থেকে ট্রাকে বালু বোঝাই করে চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন। মূল সড়ক হয়ে না গিয়ে তিনি বিকল্প সড়ক দিয়ে সৈয়দপুর শহর হয়ে যাচ্ছিলেন। ভোরে ট্রাক নিয়ে ব্রিজে ওঠার সঙ্গে সঙ্গে বালু বোঝাই ট্রাকসহ ব্রিজটি ভেঙ্গে পড়ে।

মোবাইল কিনে আকাশে

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ স্যামসাং মোবাইল কোম্পানির হেলিকপ্টার রাইডস অফারের ভাগ্যবান বিজয়ী অনার্স ২য় বর্ষের ছাত্রী খুশবু গুপ্তা। শুক্রবার সকাল ১১টায় স্যামসাংয়ের একটি হেলিকপ্টার দিনাজপুর বড়ময়দানের হেলিপ্যাড থেকে শহরের মালদাহপট্টি (চকবাজার) নিবাসী খুশবু গুপ্তা, তার মা লক্ষী গুপ্তা ও বান্ধবী শারমিন সুলতানা এবং আনিকা টেলিকমের আরশাদ আলী ডিউককে নিয়ে ৩০ মিনিট দিনাজপুরের আকাশে ঘুরে বেড়ায়।

প্রতিবন্ধী শিশুদের ঈদপোশাক

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ১ জুলাই ॥ বাউফলে ৫০ জন অটিজম (প্রতিবন্ধী) শিশুকে ঈদের পোশাক উপহার দেয়া হয়েছে। শুক্রবার দুপুরে সুপার পাওয়ার নামের একটি সামাজিক সংগঠনের উদ্যোগে বাউফল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে বসে এ উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

টুকরো খবর

ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ১ জুলাই ॥ চরফ্যাশনের দক্ষিণ আইচা থানার বাবুরহাট এলাকায় শুক্রবার সকাল ১০টার দিকে রুবেল সরদার নামের এক ব্যাবসায়ীকে পিটিয়ে ১লাখ ৪০ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। রুবেল সরদার অভিযোগ করেন, ঘোষেরহাটে মাছের পোনার ব্যবসা করায় এলাকার মিজান, শাহিন, স্বপন, রেজাউল, রাকিব ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। তাদের দাবিকৃত চাঁদা না দেয়ায় শুক্রবার সকালে ঘোষেরহাট যাওয়ার পথে তারা আমাকে মারধর করে সঙ্গে থাকা টাকা, মোবাইল ও স্বর্ণের চেন নিয়ে যায়।

ছয় ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ নগরীর শেখঘাট এলাকা থেকে ছয় ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোর ৫টার দিকে কাজিরবাজার ব্রিজের উত্তর পাশের শেখঘাট জিতু মিয়ার পয়েন্ট এলাকায় বেরিক্যাড দিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে রক্তমাখা ছোরা উদ্ধার ও ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস আটক করা হয়েছে।

দুর্বৃত্তের হামলায় আহত পল্লী চিকিৎসক

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ রাঢ়িপাড়া শিব মন্দিরের ভক্ত সদস্য পল্লী চিকিৎসক আশিষ চন্দ্র সাহাকে দুর্বৃত্তরা বৃহস্পতিবার গভীররাতে বেপরোয়া কুপিয়েছে। তাকে গুরুতর অবস্থায় বাগেরহাট হাসপাতাল থেকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফতেপুর থেকে রুগী দেখে শহরের নাগেরবাজারের বাড়িতে রাত সাড়ে এগারটার ফেরার পথে দড়াটানা ব্রিজের ওপর ৫-৬ জনের ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে তার কাছে থাকা টাকা ও মালামাল লুটে নিয়ে চলে যায়।

মাছের সঙ্গে শত্রুতা

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ১ জুলাই ॥ বাউফলের নওমালা ইউনিয়নের নগরের হাট এলাকায় দুইটি ঘেরে বিষ প্রয়োগ করে প্রায় ৪ লাখ টাকার বিভিন্ন প্রজাতির মাছ মেরে ফেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, ওই এলাকার মাওলানা আবদুল মতিনের ছেলে ওবায়দুল্লাহ দুইটি ঘেরে রুই, কাতল, মিনারকাপ ও পাঙ্গাসসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষ করেন। মাছগুলো গ্রেড সাইজে পরিণত হওয়ার প্রাক্কালে অজ্ঞাত দুর্বৃত্তরা ওই ঘেরে বিষ প্রয়োগ করে মাছগুলো মেরে ফেলেন। পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ মাছের ঘেরে বিষ প্রয়োগ করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিদ্যুতস্পৃষ্টে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ বিদ্যুতের তারে জড়িয়ে রউফুল ইসলাম (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে রংপুর সদর উপজেলার খলেয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর খলেয়া প-িত পাড়া গ্রামে। নিহত যুবক ওই গ্রামের শওকত হোসেনের ছেলে। প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানান, রউফুল নিজ বাড়ির ঘরের নষ্ট হওয়া বিদ্যুতের একটি সুইচ ঠিক করতে গিয়ে বিদ্যুতপৃষ্ট হয়ে মারা যায়।

কালকিনি প্রেসক্লাবে নির্বাচন

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ১ জুলাই ॥ কালকিনি প্রেসক্লাবের ১৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। এইচ এম মিলন (যুগান্তর) সভাপতি ও জাফরুল হাসান (জনকণ্ঠ)সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। কমিটির অন্যরা হলেন রফিকুল ইসলাম মিন্টু, সহ-সভাপতি, কায়কোবাদ শামীম, যুগ্ন-সম্পাদক, আসাদুজ্জামান দুলাল, সাংগঠনিক সম্পাদক, মোঃ জাকির হোসেন, অর্থসম্পাদক, মেহেদী হাসান শাওন, দফতর সম্পাদক, নাসির উদ্দিন ফকির লিটন প্রচার সম্পাদক, সাইমুন ইসলাম, সাহিত্য ও পাঠাগার ও সৈয়দ বাহাউদ্দিন সাহিদ, সমাজসেবা সম্পাদক। কার্যকারী সদস্য পদে দেলোয়ার হোসেন দুলাল, মোঃ শহিদুল ইসলাম, খন্দকার শামীম হোসাইন, মোঃ মিজানুর রহমান ও মোঃ ইকবাল হোসেন নির্বাচিত হয়েছেন।

১০ হাজার দুস্থ নারী

পেলেন শাড়ি

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাগমারায় ১০ হাজার গরিব ও দুস্থ নারী পেলেন ঈদের শাড়ি। শুক্রবর সকালে উপজেলার শিকদারী সালেহা-ইমারত হিমাগার চত্বরে এক অনুষ্ঠানে সংসদ সদস্য এনামুল হক এসব ঈদ উপহার বিতরণ করেন। এ সময় এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বেগম তহুরা হক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, উপজেলার সহসভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দিন মাস্টার, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু প্রমুখ উপস্থিত ছিলেন।