১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

দিনাজপুর মেডিক্যালে যুবককে পিটিয়ে হত্যা


স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ চোর সন্দেহে দিনাজপুর মেডিক্যাল কলেজ ক্যাম্পাসে বৃহস্পতিবার রাত ৩টায় সোহেল (৩০) নামে এক যুবক অটোচালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এলাকার লোকজন কলেজের সামনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়ক অবরোধ করে সোহেল হত্যার ঘটনার বিচার দাবি করেন।

অবরোধকারীরা ট্রাক, বাস ও পিকআপসহ ৮টি যানবাহন ভাংচুর করে। এ সময় কলেজের সামনের ৩টি দোকান ভাংচুর করা হয়। এদিকে কলেজ কর্তৃপক্ষ বলছে, পিটিয়ে হত্যার ঘটনা ঘটেনি। হাসপাতালে ভর্তির পর সোহেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৩টায় দিনাজপুর মেডিক্যাল কলেজের একাডেমিক ভবনের পানির পাইপ বেয়ে উপরে উঠার সময় নৈশপ্রহরীরা অটোচালক সোহেলকে আটক করে। সোহেল দিনাজপুর উপশহর ৮নং ব্লকের ফজলুল হকের পুত্র। জানা যায়, বৃহস্পতিবার তারাবি নামাজ পড়ার পর সোহেল কলেজের মসজিদেই থেকে যায়।

পারিবারিক সূত্রে জানা যায়, তার মানসিক সমস্যা রয়েছে। পরিবারের অভিযোগ, আটকের পর সোহেলকে পিটিয়ে হত্যা করে তার লাশ শুক্রবার সকাল ৮টায় মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়। খবর পেয়ে এলাকার লোকজন শুক্রবার সকাল ১০টা থেকে কলেজের সামনের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়ক অবরোধ করে সোহেল হত্যার ঘটনার বিচার দাবি করেন। এ সময় অবরোধকারীরা ট্রাক, বাস ও পিকআপসহ ৮টি যানবাহন ভাংচুর করে। কলেজের সামনের ৩টি দোকান ভাংচুর করা হয়।