২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বাগেরহাটে কালোবাজারে সার বিক্রির অভিযোগে ডিলারের বিরুদ্ধে মামলা


স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে কৃষকের জন্য উত্তোলন করা সার কালোবাজারে বিক্রির অভিযোগে “মেসার্স রাব্বি এন্টারপ্রাইজ” নামে বিসিআইসির এক ডিলারের বিরুদ্ধে মামলা দায়ের করেছে কৃষি বিভাগ। আজ শুক্রবার দুপুরে বাগেরহাট মডেল থানায় সদর উপজেলা কৃষি কর্মকর্তা মহাদেব চন্দ্র সানা বাদি হয়ে “মেসার্স রাব্বি এন্টারপ্রাইজ” এর সত্তাধিকারী বেগ মাহাফুজুর রহমান বাদলকে আসামী করে এই মামলা দায়ের করেন। তবে পুলিশ ওই ডিলারকে গেপ্তার করতে পারেনি।

মামলার এহাজারে উল্ল্খে করা হয়, বাংলাদেশ কেমিক্যাল ইন্ড্রাষ্টিজ কর্পোলেশন (বিসিআইসি) ডিলার বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর বাজারের বাসিন্দা “মেসার্স রাব্বি এন্টারপ্রাইজ” এর সত্তাধিকারী বেগ মাহাফুজুর রহমান বাদলের নামে দুই দফায় ৮ জুন ১২ মেট্্িরকটন ইউরিয়া, ৮ মেট্্িরকটন টিএসপি ও ৮ মেট্্িরকটন ডিএপিসার এবং ২৫ জুন ১২ মেট্্িরকটন ইউরিয়া,৪ মেট্্িরকটন টিএসপি ও ৪ মেট্্িরকটন ডিএপি সার বরাদ্ধ দেয়া হয়।

বৃহস্পতিবার বিকালে সদর উপজেলা কৃষি কর্মকর্তা মহাদেব সানা সরেজমিনে ডিলারের গুদাম পরিদশর্নে যান। সেখানে গিয়ে উত্তোলন করা সার দেখতে না পেয়ে ডিলারের কাছে হিসাব চান। এসময় ওই ডিলার বরাদ্ধকৃত উত্তোলন করা সারের হিসাব দিতে পারেননি। তবে এসময় আগের উত্তোলন করা ১৫০ বস্তা পুরাতন সার গুদামে পাওয়া যায়।

সম্পর্কিত:
পাতা থেকে: