২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রায়পুরে ব্যবসায়ীর প্রতিষ্ঠানে দফায় দফায় হামলা ভাংচুর-লুটপাট, আহত-৫


রায়পুরে ব্যবসায়ীর প্রতিষ্ঠানে দফায় দফায় হামলা ভাংচুর-লুটপাট, আহত-৫

সংবাদদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ব্যবসায়ীর তিন প্রতিষ্ঠানে দু’দফা হামলা চালিয়ে ভাংচুর গুড়িয়ে দেয়াসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুটপাট করেছে প্রতিপক্ষের ভাড়াটিয়া সন্ত্রাসীরা। বাধা দিতে গিয়ে এসময় নারীসহ ৫জনকে পিটিয়ে আহত করা হয়। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকালে উপজেলার চরপাতা ইউনিয়নের গাজীনগর এলাকার ছিদ্দিক উল্যা বেপারী বাড়ীতে। এঘটনায় আহত হুমায়ুন কবির বাদী হয়ে আল-আমিনসহ ৫জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। এলাকায় দু’পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

আহতরা হলেন- আয়াত উল্যার ছেলে হুমায়ুন কবির, তার মা খুকি বেগম, স্ত্রী শারমিন আক্তারসহ ৫জন। তারা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন।

এঘটনায় অভিযুক্ত মুনছুর আহম্মেদকে না পেয়ে তার মেয়ে আমেনা আক্তার পপি বলেন, আমরা আমাদের জায়গা ও দোকান হুমায়ুন কবিরকে ভাড়া দিয়েছি। সে দোকান না ছেড়ে উল্টো আমাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী করে। আদালতসহ সব জায়গায় আমাদের পক্ষে রায় হয়েছে। তাই আমরা বাধ্য হয়ে হুমায়নের দোকান ঘর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছি।

রায়পুর থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন বলেন, হুমায়ুন কবিরের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় মুনছুর আহম্মদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মামলাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

সম্পর্কিত:
পাতা থেকে: