২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সরকার নিরীহ সাধারণ মানুষকে গ্রেফতার করছে - বিএনপি’র মহাসচিব


সরকার নিরীহ সাধারণ মানুষকে গ্রেফতার করছে - বিএনপি’র মহাসচিব

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, সরকার দেশকে অস্থিতিশীল করে তুলছে। গুপ্তহত্যা চালিয়ে বিভিন্ন ধরনের পট তৈরি করছে। এ অবস্থা থেকে উত্তরণে তিনি সকল দলের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে সরকার গঠন করতে হবে বলে মন্তব্য করেন ।

আজ শুক্রবার সকালে ১১টায় বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাঁর ঠাকুরগাঁও শহরে নিজ বাসভবনে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে মত বিনিময় এবং সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বিএনপিকে পুরোপুরি নির্মূল ও নেতৃত্বশুন্য করতে তৃণমূল পর্যন্ত নেতাকর্মীর বিরুদ্ধে সরকার মামলা দিয়ে রাজনীতি থেকে দূরে সরিয়ে দিচ্ছে। পুরো দেশকে কারাগারে পরিণত করেছে। সরকার গোটা দেশকে দুর্নীতির রাজ্যে পরিণত করেছে। দুর্নীতির বৈধতা দিচ্ছে। জনগণের কাছে এ সরকারের জবাবদিহিতা নেই। যা ইচ্ছা তাই করছে। এ জন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক তৈমুর রহমান, যুগ্ম সম্পাদক আনসারুল হক, আবু তাহের দুলালসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে সকাল ১০টায় মির্জা ফখরুল সদর উপজেলার রুহিয়া ইউনিয়নে মামলা-হামলায় আহত বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: