১৮ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভৈরব-ময়মনসিংহ মহাসড়কের কুলিয়ারচরে বাস খাদে পড়ে নিহত ২, আহত ১০


নিজস্ব সংবাদদাতা, ভৈরব ॥ ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কুলিয়ারচরের মনোহরপুর নামক স্থানে কিশোরগঞ্জ গামী অন্যন্যা পরিবহনের যাত্রীবাহী বাস সামনে থাকা নসিমন (ভটভটি ) কে ওভার টেক করতে গিয়ে খাদে পড়ে ঘটনাস্থলে মা নাদিরা বেগম(৩২) ও ছেলে শামিম (১) নিহত হয়েছে । আহত হয়েছে অন্তত ১০ জন । নিহতেদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদি লোহাজুড়ি গ্রামে বলে পুলিশ জানিয়েছেন ।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে থানা পুলিশ জানায় আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে ২০/২৫ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী অনন্য পরিবহনের যাত্রীবাহি বাসটি কুলিয়ারচরের মনোহরপুর নামক স্থানে পৌছলে সামনে থাকা মালবাহী নসিমন (ভটভটিকে ) ওভারটেক করতে গেলে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে এ দূর্ঘটনার কবলে পড়ে ।

ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে । ঘটনাস্থল থেকে হাইওয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় । এদিকে দূর্ঘটনার খবর পেয়ে কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ডঃ ঊর্মি বিনতে সালাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

সম্পর্কিত:
পাতা থেকে: