মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

পশ্চিমবঙ্গে স্বর্ণের দোকানে ডাকাতি

প্রকাশিত : ১ জুলাই ২০১৬, ০২:০১ পি. এম.
পশ্চিমবঙ্গে স্বর্ণের দোকানে ডাকাতি

অনলাইন ডেস্ক॥ ছবি দেখে মনে হবে কোন হিন্দি সিনেমার হাড় হিম করা ছবি। কিন্তু আদৌ তা নয়! পরণে কারো পায়ে চপ্পল, কারো পায়ে হাওয়াই চটি, পিঠে ব্যাগ। দেখতে আর পাঁচটা সাধারণ ক্রেতার মতোই। কিন্তু দোকানে ঢুকে রণমূর্তি ধারণ করল তারাই। কারো হাতে চাপাতি, কারো হাতে রিভালভার। বৃহস্পতিবার সন্ধ্যায় ভারতের পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার সোদপুরে একটি নাম করা গহনা প্রস্তুতকারকের দোকানে (সেনকো অলঙ্কারি এন্ড কোং) রীতিমতো লুঠপাট চালালো একদল দুর্বৃত্ত।

কলকাতা থেকে মাত্র ৩০ কিলোমিটার দূরে ব্যস্ততম বিটি রোডের ধারের এই স্বর্ণের দোকানে ঢোকে ৮ জনের একটি ডাকাত দল। প্রায় ৭ মিনিট তাণ্ডব চালায় তারা। পিঠের ব্যাগ থেকে রিভালবার, চাপাতি বের করেই লুঠপাঠ চালায়, বাধা দিতে এলে দোকানের কর্মীদের মারধর করে। ডাকাত দলের এই মূর্তি দেখে ভয়ে সিঁটিয়ে যায় বাকি কর্মীরা। এরপর এক প্রকার বিনা বাধায় দোকানের বহুমূল্যের সব স্বর্ণ, ডায়মন্ডের গহনা নিয়ে বোমাবাজি ও গুলিও ছুঁড়তে ছুঁড়তে বেরিয়ে যায় ডাকাতদল।

দোকানের সিসিটিভিতেও ডাকাতির সেই দৃশ্য ধরা পড়েছে। ডাকাতির পরই খবর দেওয়া হয় স্থানীয় খড়দহ থানায়। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন বেলঘরিয়া ডিভিশনের ডেপুটি কমিশনার অব পুলিশ ধ্রুবজ্যোতি দে। খড়দহ থানা থেকেও বিশাল পুলিশ বাহিনী। থানার নাকের ডগায় এই ডাকাতির ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ, দোকানের কর্মচারী ও স্থানীয় মানুষদের সঙ্গে কথা বলে ডাকাতদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

প্রকাশিত : ১ জুলাই ২০১৬, ০২:০১ পি. এম.

০১/০৭/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

বিদেশের খবর



শীর্ষ সংবাদ: