২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ঈদে ঘরে ফেরা ডোমারের যাত্রীদের জন্য সুখবর

প্রকাশিত : ১ জুলাই ২০১৬, ০১:৫২ পি. এম.

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ দেশের বিভিন্ন স্থান থেকে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে ঘরমুখো যাত্রীদের জন্য নীলফামারীর ডোমার থানা পুলিশ একটি সুখবর নিয়ে এসেছে। রাতে দুর পাল্লার গাড়ীতে করে এসে ডোমারে যে সব যাত্রী নামবেন তাদের জন্য ভোরে রাতে বিশেষ নিরপক্তার জন্য একটি বিশ্রামগারের ব্যবস্থা করা হয়েছে। সকাল হবার পর যাত্রীরা নির্বিঘেœ ও নিরাপদে নিজবাসভবনে যেতে পারেন এই চিন্তা মাথায় রেখে এই ব্যবস্থা করেছেন নীলফামারীর ডোমার থানার ওসি আহমেদ রাজিউর রহমান রাজু ।

আজ শুক্রবার সকালে ডোমার থানার ওসি আহমেদ রাজিউর রহমান রাজু জানান ডোমার উপজেলা থেকে যে সকল ঢাকা,কুমিল্লা, চট্রগ্রাম, নারায়গঞ্জ,সায়েদাবাদ চলাচলকৃত কোচ কাউন্টারের এজেন্ট রয়েছে তারা সহ ডোমার মোটর শ্রমিক ইউনিয়নের নেতাদের সাথে মতবিনিময়ের মাধ্যমে ঈদ উপলক্ষ্যে এই বিশেষ ব্যবস্থার করা হয়। এতে ঈদে ঘর ফেরা মানুষের যাতায়াত নির্বিঘœ করার জন্য সড়ক পথে চুরি, ডাকাতি, ছিনতাই, পকেটমার, মলম পার্টি ও অজ্ঞান পার্টির দৌড়াত্ব রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে মতবিনিময় সভার মাধ্যমে এই বিশেষ ব্যবস্থা করা হয়।

ডোমার মোটর শ্রমিক ইউনিয়নের নেতা সেলিমুর রহমান সেলিম জানান ডোমার থানার ওসির এমন চিন্তা চেতনার সাথে তিনি সহ সকল কোচ কাউন্টার এজেন্টরা একমত হয়ে যাত্রীদের নিরাপক্তার বিষয়টি গুরুত্ব দিয়েছে। সেই সাথে দেশের বিভিন্ন স্থান থেকে দুর পাল্লার কোচ গুলো রওনা দেয়ার সাথে সাথে কোচের সুপারভাইজার গণ যাতে যাত্রীদের ঘোষনার মাধ্যমে জানিয়ে দেন কোন যাত্রী অপরিচিত ব্যাক্তির দেয়া কোন খাবার খাবেন না। ডোমারে ভোর রাতে যে সব যাত্রী নামবেন তাদের স্ব স্ব কোচ কাউন্টার এজেন্টরা বিশ্রামাগারে তাদের পৌছে দিবেন।

প্রকাশিত : ১ জুলাই ২০১৬, ০১:৫২ পি. এম.

০১/০৭/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: