মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ইব্রাহিমোভিচ যোগ দিচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডে

প্রকাশিত : ১ জুলাই ২০১৬, ১২:০৯ পি. এম.
ইব্রাহিমোভিচ যোগ দিচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডে

অনলাইন ডেস্ক॥ বেশ কিছুদিন হলো ক্লাব ছিল না জাতান ইব্রাহিমোভিচের। গেলো মৌসুম শেষেই ছেড়েছেন ফ্রান্সের জায়ান্ট ক্লাব প্যারিস সেন্ত জার্মেই। বিশ্বের অনেক বড় বড় ক্লাব ডাকছিল তাকে। শেষ পর্যন্ত ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ডাকে সাড়া দিলেন এই সুইডিশ স্ট্রাইকার। নিজের টুইটার অ্যাকাউন্টে ইব্রাহিমোভিচ নিজেই নিশ্চিত করছেন তার ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দেওয়ার বিষয়টি।

ইব্রা টুইটারের ঘোষণার মতো করে জানিয়েছেন, "বিশ্বকে জানানোর সময় এসেছে। আমার পরবর্তী গন্তব্যস্থল ম্যানচেস্টার ইউনাইটেড।" ৩৪ বছরের এই সুপারস্টার টুইটারে ম্যানইউর একটি লোগো পোস্ট করেছেন। একই পোস্ট তিনি দিয়েছেন তার ইনস্টাগ্রামের অ্যাকাউন্টেও।

তার মানে হোসে মরিনহোর সাথে আবার জুটি বাধতে যাচ্ছেন ইব্রা। মরিনহো গেলো মৌসুমের শেষেই ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিয়েছেন। ইতালিয়ান ক্লাব ইন্তার মিলানে মরিহনো ছিলেন ইব্রার কোচ।

চার বছর পিএসজিতে ছিলেন ইব্রা। ২০০১ থেকে ইব্রা ৬৭৭ ম্যাচ খেলেছেন। গোল করেছেন ৩৯২টি। ম্যানচেস্টার ইউনাইটেড হতে যাচ্ছে তার ক্যারিয়ারের অষ্টম ক্লাব। ১৯৯৯ সালে দেশের ক্লাব মালমোতে তার শুরু। এরপর খেলেছেন আয়াক্স, জুভেন্তাস, ইন্তার মিলান, বার্সেলোনা ও এসি মিলানে। সুইডেনের হয়ে ১৫ বছরের ক্যারিয়ারে ১১৬ ম্যাচে ৬২ গোল করেছেন ইব্রা। চলমান ইউরো ২০১৬ এ খেলে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরে গেছেন তিনি। গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় সুইডেন।

প্রকাশিত : ১ জুলাই ২০১৬, ১২:০৯ পি. এম.

০১/০৭/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: