মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

আরও উত্তেজক গান নিয়ে 'গ্রেট গ্র্যান্ড মস্তি’

প্রকাশিত : ১ জুলাই ২০১৬, ১১:৪৯ এ. এম.
আরও উত্তেজক গান নিয়ে 'গ্রেট গ্র্যান্ড মস্তি’

অনলাইন ডেস্ক॥ পোস্টার রিলিজ করেই জানান দিয়েছিল ইন্দ্র কুমারের মস্তি থ্রি মানে 'গ্রেট গ্র্যান্ড মস্তি'এবার আরও অশ্লীল, আরও উত্তেজক হতে চলেছে। পোস্টারের পর রিলিজ হয় ট্রেলর। বোঝা যায় আন্দাজ ঠিক যাচ্ছে। এবার রিলিজ করল আরও একটি গান। গানটিতে কমেডির মাঝে যৌনতা। গানের নাম Resham Ka Rumaal।

লেট দ্য মস্তি এগেইন। হ্যাঁ, আবারও গ্রেটেস্ট মস্তি করতে চলেছে রীতেশ দেশমুখ, আফতাব শিবদাসানি ও বিবেক ওবেরয়। কদিন আগে মুক্তি পায় গ্রেট গ্রান্ড মস্তির ট্রেলর ও ফার্স্ট লুক। রীতেশ ট্যুইটার অ্যাকাউন্টে ছবির পোস্টার পোস্ট করেন। ইন্দ্র কুমার পরিচালিত এই ছবি মুক্তি পাবে ২২শে জুলাই। তার আগে ১৬ জুন প্রকাশিত হয় ছবির ট্রেলার। হিন্দি সিনে দুনিয়ায় ফার্স্ট অ্যাডাল্ট ছবি মস্তি রীতিমত সাড়া ফেলে দিয়েছিল 'মস্তি'।

২০০৪ সালে এই ছবির সংলাপ থেকে দৃশ্যে সবই হাসতে হাসতে চোখে পানি এনে দিয়েছিল দর্শকদের। তিনজন বিবাহিত পুরুষের জীবনে একটু স্পাইসির জন্য এক্সট্রা ম্যারিটিয়াল সম্পর্ক তাদের কোথায় নিয়ে যায় সেই ছিল ছবির বিষয়বস্তু।

এরপর আসে মস্তি ছবির সিক্যুয়েল 'গ্র্যান্ড মস্তি'। এই ছবি আগের থেকে হয়ে ওঠে আরও সাহসি। কমেডির এক ধরণ হিসাবে উঠে আসে সেক্সও। এবার পালা গ্রেট গ্রান্ড মস্তির। স্পটলাইটে থাকছে উর্বশী রাউতেলা। মস্তি এবার হবে গ্রেট অ্যান্ড গ্র্যান্ড। ছবির প্রচারে বলা হচ্ছে ২২শে জুলাই 'মস্তি কা ভূত সব পে চরেগা'।

প্রকাশিত : ১ জুলাই ২০১৬, ১১:৪৯ এ. এম.

০১/০৭/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: